ঢাকা,রোববার, ১২ মে ২০২৪

‘বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও বাংলাাদেশ কর্ণার’ পরিদর্শন করলেন পুলিশ সুপার হাসানুজ্জামান

ছোটন কান্তি নাথ, চকরিয়া ::  কক্সবাজারের চকরিয়া পৌরশহরের থানা রাস্তার মাথার সিস্টেম কমপ্লেক্সের ‘বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও বাংলাাদেশ কর্ণার’ পরিদর্শন করেছেন জেলা পুলিশ সুপার মো. হাসানুজ্জামান। এ সময় তিনি কর্ণারের বিভিন্ন স্থাপনা ঘুরে ঘুরে দেখেন এবং বিমোহিত হন।

কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ পুলিশ সুপারকে ‘বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ কর্ণার’-এ স্বাগত জানান।

এ সময় সাথে ছিলেন চকরিয়া সার্কেলের জ্যেষ্ঠ সহকারি পুলিশ সুপার মো. তফিকুল আলম, চকরিয়া থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের, থানার পুলিশ পরিদর্শনক (তদন্ত) মো. আশরাফ হোসেন, অপারেশন অফিসার মোজাম্মেল হোসেন, জেলা আওয়ামী লীগ নেতা আমিনুর রশীদ দুলাল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম লিটু, পৌরসভার কাউন্সিলর ও মেয়র পদপ্রার্থী জিয়াবুল হক, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছির, কমিউনিটি পুলিশিং কমিটির নেতা ও ডুলাহাজারা ইউনিয়ন পরিয়দের চেয়ারম্যান প্রার্থী হাসানুল ইসলাম আদর প্রমূখ।

প্রসঙ্গত- জেলা পুলিশ সুপার আজ সকালে চকরিয়া পৌরশহরে আসেন বাস টার্মিনাল সংলগ্ন কিচেন মার্কেটের দোতলায় বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন করতে। সেই উদ্বােধনী অনুষ্ঠান শেষে পরিদর্শন করেন ‘বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ কর্ণার’।

পাঠকের মতামত: