ঢাকা,বুধবার, ১ মে ২০২৪

কুতুবদিয়ায় উপ নির্বাচনে বিজয়ী হলেন হামিদা ও হোছাইন

আব্বাস সিদ্দিকী, কুতুবদিয়া ::  কুতুবদিয়ায় ইউপি উপ-নির্বাচনে প্রার্থী হামিদা বেগম (কলম) ও মোঃ হোছাইন (মোরগ) প্রতীকে বেসরকারিভাবে বিজয়ী নির্বাচিত হয়েছেন। আজ বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ জামশেদুল ইসলাম সিকদার এ তথ্য নিশ্চিত করেছেন।

লেমশীখালী ইউনিয়নের ৩টি কেন্দ্রের প্রাপ্ত ফলাফলে বিজয়ী হন হামিদা বেগম (কলম)। তিনি ভোট পেয়েছেন ৭৩৬। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী জহুরা বেগম (হেলিকপ্টার ) প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৭২২ এবং সকিদা বেগম (মাইক) প্রতীকের প্রার্থী পেয়েছেন ৫৫২ ভোট।

অপরদিকে, উপজেলার দক্ষিণ ধূরুং ইউনিয়নের ১টি কেন্দ্রের প্রাপ্ত ফলাফলে বিজয়ী হন মোঃ হোছাইন (মোরগ)। তিনি ভোট পেয়েছেন ২৯৪। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী নুরুল কাদের ফুটবল প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ২৯৩ এবং সরওয়ার হোছাইন তালা প্রতীকের প্রার্থী নুরুল কাদের পেয়েছেন ২৮২ ভোট।

উল্লেখ্য যে, দক্ষিণ ধূরুং ইউনিয়ন পরিষদের সদস্য (২ নং ওয়ার্ড) আবুল হোছাইন এবং লেমশীখালী পরিষদের ৪, ৫, ৬ নং ওয়ার্ডের (সংরক্ষিত) সদস্য উম্মে ছালমার মৃত্যুজনিত কারনে দু’ ইউনিয়ন পরিষদের দুটি ওয়ার্ডের সদস্য পদ শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন।

পাঠকের মতামত: