ঢাকা,বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪

চকরিয়ার ইয়াবা ব্যবসায়ী সেলিম ডিএনসির হাতে আটক চন্দনাইশে

জাহেদ হাসান :: চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়ের পটিয়া শাখা অভিযান চালিয়ে ৩ হাজার ৬শত পিস ইয়াবাসহ চকরিয়া কৈয়ারবিলের ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

আজ মঙ্গলবার (৩ অক্টোবর) সকাল ১০ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের উপপরিচালক হুমায়ুন কবির খন্দকার এর সার্বিক তত্ত্বাবধানে এবং পরিদর্শক সাইফুল ইসলাম এর নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় চট্টগ্রাম খ-সার্কেল পটিয়া শাখার একটি টিম চট্টগ্রাম–কক্সবাজার মহাসড়কের চন্দনাইশ থানাধীন বি জি সি ট্রাস্ট মেডিকেল কলেজের সামনে চট্টগ্রাম গামী হানিফ পরিবহনের একজন যাত্রীর দেহ তল্লাশী করে ৩ হাজার ৬শত পিস ইয়াবা উদ্ধার সহ তাকে হাতেনাতে গ্রেফতার করে।

আসামী- মোঃ সেলিম (২২), পিতা- মৃত মতিউর রহমান, মাতা- হালিমা খাতুন, সাং-বেতুয়া বাজার (চাদা কাটা), ২ নং ওয়ার্ড,কৈয়ারবিল, চকরিয়া-কক্সবাজার।

এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের উপপরিচালক হুমায়ূন কবির খন্দকার জানান, আটককৃত আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়েছে।আসামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিকার করে যে সে একাধিক বার ইয়াবা একইভাবে পাচার করেছে।  আমাদের এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানিয়েছেন তারা ।

পাঠকের মতামত: