ঢাকা,শুক্রবার, ৩ মে ২০২৪

চকরিয়ায় নিখোঁজের ২৪ঘটা পর খাল থেকে শিশুর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  কক্সবাজারের চকরিয়ায় নানার বাড়িতে বেড়াতে গিয়ে বদ্ধখালের পানিতে নিখোঁজের ২৪ঘন্টা পর মোহাম্মদ ইশরাক (৭) নামের এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার বেলা ১১টার দিকে উপজেলার চিরিঙ্গা ইউনিয়নর সওদাগরঘোনা এলাকার একটি বদ্ধ খাল থেকে ওই শিশুর মরদহ উদ্ধার হয়। আগেরদিন সকাল সকাল ১০টার দিকে চার শিশু মিলে নৌকায় চলে খেলতে গিয়ে খালের পানিতে ডুবে যায় ইশরাক। এসময় অপর তিন শিশু তীর উঠতে পারলেও ইশরাক নিখাঁজ হয়। ইশরাক সাহারবিল ইউনিয়নের বল্যার বাপর পাড়ার আবু নঈমর ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সাহারবিল ইউনিয়ন পরিষদর ২নম্বর ওয়ার্ডর সদস্য জয়নাল আবদীন বলেন, শিশু ইশরাক তিনদিন আগে বাপের বাড়ি থেকে মায়ের সঙ্গে একই উপজেলার চিরিঙ্গা ইউনিয়নের সওদাগরঘোনাস্থ নানার বাড়িতে বেড়াতে যায়।

রবিবার সকালে নানার বাড়ির অপর তিন শিশুসহ চারজন মিলে নানার বাড়ির পার্শ্ববর্তী একটি বদ্ধ খালে নৌকায় চলে খেলতে যায়। এক পর্যায়ে চার শিশু নৌকা থেকে লাফ দেয়। তবে ওইসময় তিনজন সাতাঁর কেটে তীরে উঠতে পারলেও ইশরাক পানিতে ডুবে নিখোঁজ হয়। ঘটনার একদিন পর সোমবার বেলা ১১টার দিকে তার মরদহ ভেসে উঠে।

এদিক শিশু ইশরাকর মত্যুত এলাকার লোকজনের মাঝে ছায়া নেমে এসেছে। সোমবার বাদে আছর গ্রামের বাড়ির মসজিদে নামাজে জানাযা শেষে তাকে সামাজিক কবর¯ান মরদহ দাফন করা হয়েছে।

পাঠকের মতামত: