ঢাকা,বৃহস্পতিবার, ২ মে ২০২৪

টেকনাফ বাহারছড়ায় ছাত্রী ধর্ষনের শিকার: শিক্ষক আটক

টেকনাফ প্রতিনিধি ::
কক্সবাজারে টেকনাফের উপকুলীয় ইউনিয়ন বাহারছড়ায় শিক্ষক কতৃক শিশু ধর্ষনের ঘটনা ঘটেছে।মুমূর্ষু অবস্থায় ধর্ষিতা শিশুকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।বৃহ¯পতিবার বিকালে এ ঘটনা ঘটে।
বাহারছড়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মাওঃ আজিজ উদ্দিন রাত ১১ টার দিকে জানান, বাহারছড়া উত্তর শিলখালী আলহেরা ইবতেদায়ী নুরানি মাদ্রাসার ৪র্থ শ্রেণির ছাত্রী ৯ বছরের শিশুকে শিক্ষক ধর্ষক নুরুল হক মসজিদের উপরে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এতে ধর্ষিতা ছাত্রীর মুমূর্ষু অবস্থায় রেখে শিক্ষক পালিয়ে যায়। এরপর বিষয়টি প্রশাসনকে অবহিত না করে স্থানীয়ভাবে ধামাচাপা দেয়ার চেষ্টা করে। কিন্তু ধর্ষিতা শিশুর অবস্থা অবনতি হলে রাতে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়। এরপর বিষয়টি জানাজানি হলে এলাকাবাসী ক্ষুদ্ধ হয়ে উঠে। খবর পেয়ে মাদ্রাসা শিক্ষক পালিয়ে যায়। পরে জনতার সহায়তায় পুলিশ রাতে টেকনাফ সদর ইউনিয়নের মাঠ পাড়া পাহাড়ী এলাকা থেকে তাকে আটক করে। ধর্ষক নুরুল হক টেকনাফ সদর ইউনিয়নের উত্তর লেঙ্গরবিল গ্রামের আবদুল মুনাফের ছেলে।
শিশুটির চাচা জানান, বিকালে মাদ্রাসার পাশের জমিতে ছাগল আনতে যায় শিশুটি। এসময় শিক্ষক নুরুল হক তাকে মাদ্রাসায় ডেকে নিয়ে যায়। এক পর্যায়ে তার কক্ষে নিয়ে ধর্ষন করে। পরে রক্তাক্ত অবস্থায় শিশুটি বাড়িতে এসে জানান মৌলভী নুরুল হক তাকে একটি শ্রেনী কক্ষে নিয়ে জোর পূর্বক ধর্ষন করে ।
টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা খবর পেয়ে রাতে ধর্ষক কে আটক করে থানায় নিয়ে আসে। এবং আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

পাঠকের মতামত: