ঢাকা,মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

বঙ্গমাতার জন্মদিনে চকরিয়ায় সেলাই মেশিন বিতরণ

এম.জিয়াবুল হক, চকরিয়া :: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহ-ধর্মীনি বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবের ৯০ তম জন্মবার্ষিকী উপলক্ষে কক্সবাজারের চকরিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে মাঠ পর্যায়ের হতদরিদ্র, অসহায় ও দুস্থ নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। শনিবার ৮ আগস্ট সকালে চকরিয়া উপজেলা পরিষদ মিলনায়তন মোহনায় অনুষ্ঠানের প্রধান অতিথি চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী নির্বাচিত মাঠ পর্যায়ের হতদরিদ্র, অসহায় ও দুস্থ নারীদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার একটি করে সেলাই মেশিন বিতরণ করেন।

অনুষ্ঠানের শুরুতে চকরিয়া উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক আয়োজিত ‘বঙ্গমাতা ত্যাগ ও সুন্দরের সাহসী প্রতীক’ শিরোনামে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ সামসুল তাবরীজ।

চকরিয়া উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা হাবিবা জাহানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধুরী। উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, উপকারভোগী হতদরিদ্র পরিবারের ৬জন নারী এবং সুধীজন।

অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন অঞ্চল থেকে উপজেলা মহিলা অধিদপ্তরের মাধ্যমে ৬জন হতদরিদ্র পরিবারের নারীর হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার সেলাই মেশিন তুলে দেন উপজেলা চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদী ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ সামসুল তাবরীজ। ##

পাঠকের মতামত: