ঢাকা,রোববার, ২৮ এপ্রিল ২০২৪

চকরিয়ায় হোটেল খোলা রেখে ইফতার বিক্রি বাজারে আদালত, ২৯ হাজার টাকা জরিমানা

এম.জিয়াবুল হক, চকরিয়া :: কক্সবাজারের চকরিয়ায় করোনা সংক্রমণের ঝুঁিক এড়াতে সামাজিক দূরত্ব নিশ্চিত এবং নিত্যপণ্যের বাজার মনিটরিং অব্যাহত রেখেছে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত। রবিবার ২৬ এপ্রিল সকাল ও বিকালে দুইদফায় নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো.তানভীর হোসেনের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত উপজেলার কয়েকটি স্থানে এ অভিযান পরিচালনা করেন।

অভিযানে আদালত লকডাউন লঙ্ঘনে খাবার হোটেল খোলা রেখে ইফতার বিক্রি, নিত্যপন্যের বাজারে মুল্য তালিকা না থাকা ও পন্য বিক্রিতে অতিরিক্ত টাকা আদায় এবং নির্দেশনা অমান্য করে সমিল খোলা রাখাসহ নানা অপরাধে ছয়টি মামলায় ২৯ হাজার টাকা জরিমানা করেছে।

উপজেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো.তানভীর হোসেন বলেন, রবিবার ২৬ এপ্রিল চকরিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে টহল কার্যক্রমের পাশাপাশি মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

ওইসময় বাজার মনিটরিং সংক্রান্ত তিনটি ১৩ হাজার টাকা, দুটি খাবার হোটেল খোলা রেখে ইফতার সামগ্রী বিক্রি অপরাধে দুইটি মামলায় ৬ হাজার টাকা এবং একটি স’মিল খোলা থাকায় এবং তাতে জনসমাগম থাকায় ১০ হাজার টাকাসহ মোট ৬ মামলায় ২৯ হাজার টাকা জরিমানা করা হয়েছে। #

পাঠকের মতামত: