ঢাকা,বুধবার, ১ মে ২০২৪

চকরিয়া পৌরসভার ১৮০ঈমাম মুয়াজ্জিন পরিবারকে খাদ্যসামগ্রী উপহার দিলেন মেয়র আলমগীর চৌধুরী

এম.জিয়াবুল হক, চকরিয়া :: চকরিয়া পৌরসভার ৯টি ওয়ার্ডের অধীন এলাকার ৯০টি মসজিদের ১৮০ জন ঈমাম মুয়াজ্জিনকে খাদ্য সামগ্রী উপহার দিয়েছেন মানবতার ফেরিওয়ালা চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী। শুক্রবার ২৪ এপ্রিল পৌরসভা মিলনায়তনে ইমাম মুয়াজ্জিনদের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। পাশাপাশি মসজিদে গিয়েও ইমাম মুয়াজ্জিনদের জন্য খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হয়।

চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী বলেন, করোনা সংক্রমনে শ্রমজীবি সর্বসাধারণের পাশাপাশি ইমাম মুয়াজ্জিনরাও পরিবার নিয়ে চরম কষ্টে আছেন। তাই পৌরসভার ৯টি ওয়ার্ডের ৯০টি মসজিদের ১৮০ জন ঈমাম মুয়াজ্জিনকে মানবিক সহযোগিতা হিসেবে খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে।

মেয়র বলেন, পৌরসভার ৯০টি মসজিদের ১৮০ জন ঈমাম ও মুয়াজ্জিনদের মধ্যে বেশিরভাগকে পৌরসভা ভবন থেকে বিতরণ করা হয়েছে। বেশ কিছু ইমাম মোয়াজ্জিনকে মসজিদে গিয়ে ত্রাণ পৌছে দেওয়া হয়। সরকারি ত্রাণ থেকে ১প্যাকেটে ১০ কেজি চালের সঙ্গে আমার ব্যক্তিগত তহবিলের অর্থায়নে আরেক প্যাকেকে ২কেজি চনা, ১কেজি চিনি, ১কেজি সেমাই, ১কেজি ডাল,১ প্যাকেট খেজুর,১ লিটার তেল,১কেজি পেঁয়াজসহ ইফতার সামগ্রী দেওয়া হয়েছে। ##

পাঠকের মতামত: