ঢাকা,সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

খুটাখালীতে গাড়ি উল্টে শিক্ষকসহ ৭ স্কাউট সদস্য আহত

সেলিম উদ্দীন, ঈদগাঁহ ::  চকরিয়া উপজেলার খুটাখালীতে থ্রী হুইলার (ছারপোকা) গাড়ি উল্টে শিক্ষকসহ ৭ স্কাউট সদস্য গুরুত্বর আহত হয়েছে। আহতরা হলেন ফুলছড়ি ইসলামিয়া দাখিল মাদরাসার সহকারী শিক্ষক গিয়াস উদ্দীন, মাদরাসার শিক্ষার্থী ও স্কাউট দলের সদস্য আবদু রহিম, ওমর ফারুক,জিহাদুল ইসলাম, সায়েম মু. আবদুল্লাহ, জুবাইদুল আকবর মাহি, হাসান সাঈদ, হাসান জুহার ও নুরহান উদ্দীন। তারা চকরিয়া স্কাউট সমাবেশ শেষ করে ছারপোকা গাড়ি করে বাড়ি ফিরছিলেন বলে জানা গেছে।
মালুমঘাট হাইওয়ে পুলিশ তাদেরকে উদ্ধার করে মালুমঘাট খ্রিষ্টান হাসপাতালে ভর্তি করে এবং গাড়ি দুটি জদ্ধ করেন।
তাদের মধ্য শিক্ষক গিয়াস উদ্দীনের বুকে ছুট লেগেছে এবং সায়েম মোঃ আবদুল্লাহর পা ভেঙ্গে গেছে।
সোমবার (৩০ ডিসেম্বর) বেলা পৌনে ১২ টার সময় উপজেলার খুটাখালী বাস ষ্টেশনের দক্ষিনে ঘটে এ দুর্ঘটনা।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানা গেছে, ইউনিয়নের ফুলছড়ি ইসলামিয়া দাখিল মাদরাসার শিক্ষক গিয়াস উদ্দীন এদিন দুপুরে মাদরাসার স্কাউট দলের সদস্যদের নিয়ে চকরিয়া থেকে নতুন অফিস মাদরাসায় ফিরছিলেন।
এসময় পথিমধ্যে খুটাখালী বাস ষ্টেশন পার হয়ে নয়াপাড়া পৌঁছার আগ মুহুর্তে খুটাখালীগামী একটি ইজিবাইক হাইওয়ে পুলিশের ধাওয়া খেয়ে হঠাৎ মহাসড়কে ঘুরে বিপরীত মুখী হলে ছারপোকা চালক ইজিবাইকে দ্রুত বাঁচানোর চেষ্টা চালায়।
একপর্যায়ে ছারপোকা দুমড়ে মুচড়ে মহাসড়কের পাশে গাছের সাথে ধাক্কা খেয়ে উল্টে যায়।
পুলিশ ও স্থানীয়রা দ্রুত আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরন করেন।
মালুমঘাট হাইওয়ে পুলিশের ইনচার্য মোরশেদ আলম চৌধুরী দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহতদের চিকিৎসার পাশাপাশি দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

পাঠকের মতামত: