ঢাকা,সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

জেলা প্রশাসকের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করলেন বদরখালী সমিতি ব্যবস্থাপনা কমিটির নির্বাচিতরা

এম.জিয়াবুল হক, চকরিয়া ::  কক্সবাজারের জেলা প্রশাসক মো. কামাল হোসেন এর সঙ্গে সাক্ষাত পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেছেন দক্ষিণ এশিয়ার বৃহত্তম কক্সজারের চকরিয়া উপজেলার বদরখালী সমবায় কৃষি ও উপনিবেশ সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে বিজয়ী ব্যবস্থাপনা কমিটির নেতৃবৃন্দ। বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে উপস্থিত হয়ে তঁরা অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আসরাফুল আফসার , জেলা সমবায় অফিসার মোঃ আব্দুল লতিফের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন ।

শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বদরখালী সমিতির ততৃীয় বারের মতো নির্বাচিত সভাপতি হাজী নুরুল আলম সিকদার, সহ-সভাপতি আলী মোহাম্মদ কাজল, সম্পাদক নুরুল আমিন জনি, বদরখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খাইরুল বশর, বদরখালী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ নুরে হোছাইন আরিফ, সমিতির নবনির্বাচিত পরিচালক আবদুল আজিজ, নবনির্বাচিত পরিচালক হাফেজ আহমদ, নবনির্বাচিত পরিচালক ও বদরখালী ইউনিয়ন আওয়ামীলীগের সধারণ সম্পাদক জসিম উদ্দিন টিটু, নবনির্বাচিত পরিচালক আহমদ আলী মাঝু, নবনির্বাচিত পরিচালক মোহাম্মদ ইছহাক, নবনির্বাচিত পরিচালক আলী আকবর, নবনির্বাচিত পরিচালক ও ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান কুতুব উদ্দিন, নবনির্বাচিত পরিচালক এ.এইচ.এম পারভেজ প্রকাশ মামুন, নবনির্বাচিত পরিচালক আবু তাহের, সমিতির ব্যব¯’াপক নাছির উদ্দিন,হিসাব রক্ষক মোঃ শাহ আলম, ক্যাশিয়ার এস. এম নুরুল আমিন প্রমূখ।

ওইসময় নব-নির্বাচিত কমিটির সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে জেলা প্রশাসক বলেছেন, বদরখালী সমিতির আছে ঐহিহাসিক সুনাম ও ঐতিহ্য। সমিতির উন্নয়নে সবাইকে সাথে নিয়ে কাজ করতে হবে। বদরখালী সমিতির ঐহিত্য সম্পদের সুরক্ষা নিশ্চিতের সজাগ থেকে কাজ করতে হবে। আশাকরি নির্বাচিত কর্মকর্তারা আগামী দিনে সমিতির ৪০ হাজার সভ্য-পোষ্যের অধিকার প্রতিষ্ঠায় এবং সমিতির সার্বিক উন্নয়নে সকলধরণের ভেদাভেদ পরিহার করে কাজ করবে।

উল্লেখ্য গত ২৮ সেপ্টেম্বর অনুষ্ঠিত বদরখালী সমিতির উৎসবমুখর নির্বাচনের ভোটগ্রহণ ও দীর্ঘ ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বদরখালী সমবায় কৃষি ও উপনিবেশ সমিতির নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান। তাঁর আগে নির্বাচন চলাকালে ভোট কেন্দ্র পরিদর্শন করেন চকরিয়া থানার ওসি মো.হাবিবুর রহমান। এছাড়াও ভোটগ্রহনের শুরু থেকে ভোট গননা শেষ পর্যন্ত সার্বক্ষণিক দায়িত্ব পালন করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো.তানভীর হোসেন, বদরখালী পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এস আই) মো.মহসিন তালুকদার, এএসআই কামাল উদ্দিন ও এএসআই আকবর মিয়া।#

পাঠকের মতামত: