ঢাকা,বৃহস্পতিবার, ২ মে ২০২৪

চকরিয়া কলেজে তান্ডবের ঘটনায় জড়িতদের গ্রেফতার দাবিতে ছাত্রলীগের বিক্ষোভ সমাবেশ

slএম.জিয়াবুল হক, চকরিয়া :: চকরিয়া বিশ্ববিদ্যালয় কলেজে রাতের আঁধারে অধ্যক্ষের কক্ষে তান্ডব ও কাগজপত্র লুটের ঘটনায় তদন্তের মাধ্যমে অবিলম্বে জড়িতদের গ্রেফতার দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। শনিবার সকালে কলেজ ক্যাম্পাসে অনুষ্টিত বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন চকরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি এএম আরিফুল ইসলাম চৌধুরী আরিফ।

ওইসময় কলেজ ক্যাম্পাসে অনুষ্টিত মিছিল পরবর্তী বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তবেব্য উপজেলা ছাত্রলীগ সভাপতি আরিফ বলেন, কলেজ প্রতিষ্টার পর থেকে অধ্যক্ষের কক্ষ তো দুরের কথা কলেজ ক্যাম্পাসে কোনদিন একটি চুরির ঘটনা ঘটেনি। সেখানে অধ্যক্ষের কক্ষে ঢুকে তান্ডব চালিয়ে আলমিরা ভেঙ্গে মুল্যবান কাগজপত্র লুটে নেয়ার জন্য সর্বমহলকে ভাবিয়ে তুলেছে। তিনি বলেন, শিক্ষা প্রতিষ্টানে এমন ন্যাক্কার জনক ঘটনার পেছনে কাঁরা জড়িত এসব দুর্বৃত্তকে তদন্তের মাধ্যমে অবশ্যই আইনের আওতায় আনতে হবে। এ জন্য ছাত্রলীগের সকল নেতাকর্মী প্রশাসনকে সহযোগিতা করতে প্রস্তুত। অবিলম্বে এ ঘটনায় জড়িতদেরকে গ্রেফতার করতে প্রশাসনের কাছে দাবি করেন ছাত্রলীগ সভাপতি।

কলেজ ছাত্রলীগের সভাপতি তোয়াছিন আনোয়ার জিহানের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাতামুহুরী সাংগঠনিক উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক তানবিন ইসলাম সাইমন, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুবিনুল ইসলাম মুবিন, বক্তব্য রাখেন কলেজ ছাত্রলীগ নেতা রিদুয়ানুল হক, সোহান, এসএম রণ, জাহাংগীর আলম প্রমুখ। সমাবেশে ছাত্রলীগের উদ্যোগে একটি কর্মসুচী ঘোষনা করা হয়। তারমধ্যে রোববার কালোব্যাজ ধারণ ও সোমবার মানববন্ধনের সিদ্বান্ত নেওয়া হয়েছে।

পাঠকের মতামত: