ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

রামুতে বৌদ্ধ বিহার পরিদর্শনে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমত আরা সাদেক

DSC_0028 0011খালেদ হোসেন টাপু, রামু :::

কক্সবাজারের রামুতে ভূবন শান্তি একশ ফুট সিংহ শয্যা গৌতম বুদ্ধ মূর্তি ও বিমুক্তি বিদর্শন ভাবনা কেন্দ্র পরিদর্শন করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ইসমত আরা সাদেক। তাঁর সঙ্গে ছিলেন জেলা প্রশাসক মোঃ আলী হোসেন, এডিসি জেনারেল সাইফুল ইসলাম মজুমদারসহ উর্ধ্বতন কর্মকর্তা ও পরিবার বর্গ।

তিনি বৃহস্পতিবার বিকেলে উত্তর মিঠাছড়ি বিমুক্তি বিদর্শন ভাবনা কেন্দ্রে এসে পৌঁছলে রামু উপজেলা চেয়ারম্যান রিযাজ উল আলম, রামু উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহজাহান আলি, উপজেলা সহকারি কমিশনার ভূমি মোঃ নিকারুজ্জামান, জোয়ারিয়ানালা চেয়ারম্যান কামাল শামসুদ্দিন আহমদ প্রিন্স ও বিহার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক সিপন বড়–য়া ফুল দিয়ে মন্ত্রীকে স্বাগত জানান। পরে প্রতিমন্ত্রী ইসমত আরা সাদেক ভূবন শান্তি একশ ফুট সিংহ শয্যা গৌতম বুদ্ধ মূর্তি, বিমুক্তি বিদর্শন ভাবনা কেন্দ্রে প্রতিষ্ঠাতা ও পরিচালক ভিক্ষু করুণাশ্রী থের’র সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হন এবং বিহার ভবন ও বৌদ্ধ নিদর্শন গুলো ঘুরে দেখেন। শেষে মন্ত্রী সৌহার্দ্যপূর্ণ সম্প্রীতি কামনা করে বিমুক্তি বিদর্শন ভাবনা কেন্দ্রের পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন। এসময় অধ্যক্ষ করুনাশ্রী থের স্বপরিবারে বিহার পরিদর্শনে আসায় মন্ত্রী ও তাঁর পরিবারবর্গের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

ছবি ঃ রামু বিমুক্তি বিদর্শন ভাবনা কেন্দ্রে পৌঁছলে প্রতিমন্ত্রী ইসমত আরা সাদেককে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন রামু উপজেলা চেয়ারম্যান রিযাজ উল আলম। পাশে নির্বাহী অফিসার মোঃ শাহজাহান আলি ও এসিল্যান্ড মোঃ নিকারুজ্জামান।

পাঠকের মতামত: