ঢাকা,সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

চকরিয়ায় সড়ক দূর্ঘটনায় এক শিশু নিহত

accident,চকরিয়া প্রতিনিধি :

চকরিয়ায় মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় মোহাম্মদী নামের দেড় বছর দুই মাসের এক শিশু নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে নিহত শিশু ছেলের মা রুমানা আক্তার (২২)। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বুধবার ১২জুলাই বিকাল ৩টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের বরইতলী গরু বাজার ও বানিয়ারছড়ার মাঝামাঝি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। চকরিয়া উপজেলার কোনাখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মোহাম্মদ রাসেলের পুত্র বলে জানা গেছে।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট মোহাম্মদ আনোয়ার জানান, মহাসড়কের বরইতলী গরুবাজার ও বানিয়ারছড়ার মাঝামাঝি এলাকায় অবস্থানরত একটি ফাস্টফুডের কাভার্ড ভ্যানের পেছনে চট্টগ্রাম অভিমুখী যাত্রীবাহি মাইক্রোবাস (চট্টমেট্রো-চ ১১-৫০৫৩) নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা লাগে। এতে গাড়ির অপরাপর যাত্রীদের সাথে মা বেঁচে গেলেও ঘটনাস্থলে প্রাণ হারায় তার দেড় বছরের শিশু ছেলে মোহাম্মদী।

তিনি জানান, নিহত শিশুর মা রুমানা আক্তারও গুরুতর আহত হয়েছে। তার অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

সার্জেন্ট আনোয়ার জানান, দুর্ঘটনা কবলিত গাড়িটি পুলিশ ফাঁড়ি হেফাজতে রয়েছে। পরিবারের কাছে নিহত শিশুর লাশ বুঝিয়ে দেওয়া হয়েছে। মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান। #

পাঠকের মতামত: