ঢাকা,সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

চকরিয়াতে হিংসার আগুনে পুড়লো হাত ঘড়ির কার্যালয়

sdr

এইচ এম রুহুল কাদের, চকরিয়া:
চকরিয়া উপজেলার কৈয়ারবিল হাছিমারকাটায় বাংলাদেশ কল্যাণ পার্টির নির্বাচনী কার্যালয় প্রতিপক্ষের হিংসার আগুনে পুড়ে ছাই হলো । ১লা জানুয়ারী (সোমবার) রাত আনুমানিক ২-৩টার দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা সংঘটিত হয়েছে বলে স্থানীয়দের ধারণা।

এই ঘটনায় কক্সবাজার-১ আসনে বাংলাদেশ কল্যাণ পাটির সংসদ সদস্য প্রার্থী অবসরপ্রাপ্ত মেজর জেনারেল ইব্রাহিম বীর প্রতীক (হাত ঘড়ি) ইউনিয়নের প্রধান কার্যলায়,এবং পার্শবর্তী একটি কীটনাশকের দোকান সম্পূর্ণ পুড়ে ছাই হয়েছে। একই সাথে একটি চায়ের দোকানও আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানান ভুক্তভোগীরা।

ক্ষতিগ্রস্ত কীটনাশক দোকানের মালিক সায়েদ বলেন, আনুমানিক রাত ২-৩টার দিকে আমার দোকানে কে বা কারা আগুন দেয়, এতে সব মালামাল পুড়ে প্রায় দশ লক্ষ্যাদিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ঘটনাস্থল পরিদর্শন করেন, চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফখরুল ইসলাম, সহকারী কমিনার (ভূমি) রাহাতুজ্জামান, চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম, মেজর ইব্রাহিমসহ প্রশাসনিক কর্মকর্তারা।

হাতঘড়ির মার্কার প্রার্থী মেজর ইব্রাহিম ঘটনাস্থল পরিদর্শন শেষে বলেন, যারা সন্ত্রাসী কর্মকান্ড করছো, হয় ভালো হয়ে যাও,নাহয় দেশ ছেড়ে পালাও, অন্যথায় জেলে যাওয়ার প্রস্তুতি নাও।

ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম বলেন, কে বা কারা আগুন দিয়েছে ঘটনার তদন্ত সাপেক্ষ আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

পাঠকের মতামত: