ঢাকা,মঙ্গলবার, ১৪ মে ২০২৪

চকরিয়ায় রাস উৎসব দেখে বাড়ি ফেরার পথে বাসচাপায় পথচারী নিহত

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::
রাস উৎসব দেখে বাড়ি ফেরার পথে কক্সবাজার চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ায় যাত্রীবাহী বাসচাপায় পরিমল কান্তি দে (৬৫) নামের এক পথচারী নিহত হয়েছেন। গতকাল সোমবার রাত ১১টার দিকে মহাসড়কের চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের একতাবাজার স্টেশনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত পরিমল কান্তি দে চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের পশ্চিম হিন্দুপাড়া গ্রামের মৃত খেমশ চন্দ্র দের ছেলে।

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাস পূর্ণিমা উপলক্ষে চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের ধরপাড়া এলাকায় মহোৎসব চলছিল। সোমবার রাতে পরিমল কান্তি দে ও তাঁর দুজন নাতি রাস মহোৎসব দেখতে যান। অনুষ্ঠান শেষে রাতে বাড়ি ফেরার জন্য হারবাং স্টেশন থেকে লেগুনা নিয়ে বরইতলী একতাবাজার নামেন। পরে তিনজন মহাসড়ক পার হওয়ার সময় একটি যাত্রীবাহী দ্রুতগতির বাস আসতে দেখে দুই নাতি পেছনে সরে গিয়ে প্রাণে রক্ষা পেলেও বাসটি বৃদ্ধ পরিমলকে চাপা দিলে তিনি ঘটনাস্থলে মারা যান।

চকরিয়া উপজেলার মহাসড়কের চিরিংগা হাইওয়ে থানার ইনচার্জ (আইসি) এসআই খোকন কান্তি রুদ্র বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, একটি অজ্ঞাত বাস পথচারী পরিমলকে চাপা দিয়ে পালিয়ে যায়। আমরা বাসটি শনাক্ত করতে চেষ্টা চালাচ্ছি। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পাঠকের মতামত: