ঢাকা,রোববার, ২৮ এপ্রিল ২০২৪

পেকুয়া সদরে গণসংযোগ ও মতবিনিময়ে অবসরপ্রাপ্ত জজ আমিনুল হক

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::
আগামী জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারকে আবারও জনগণের বিপুল ভোটে ক্ষমতায় আনতে চকরিয়া-পেকুয়া উপজেলায় গণসংযোগ ও মতবিনিময় সভা অব্যাহত রেখেছেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী অবসরপ্রাপ্ত সিনিয়র জজ আমিনুল হক। তিনি গতকাল সকাল থেকে বিকাল পর্যন্ত পেকুয়া উপজেলার বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ মতবিনিময় করেছেন। এসময় তিনি পেকুয়া সদর ইউনিয়নে সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় করে তাদের পরিবার ও এলাকার খোজ খরব নেন।
একইদিন দুপুরে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী অবসরপ্রাপ্ত সিনিয়র জজ আমিনুল হক পেকুয়া উপজেলার উজানটিয়া ইউনিয়ন পরিষদে যান। সেখানে তিনি উজানটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফাজ্জল করিম ও পরিষদের মেম্বারগণের সাথে মতবিনিময় করেন। এসময় তিনি আগামী নির্বাচনে কক্সবাজার ১ আসনে নৌকার মনোনয়ন পেতে সকলের সহযোগিতা কামনা করেন।
তিনি বলেন, ‘আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয়। আপনারা অতীতের মতো আগামী নির্বাচনেও নৌকায় ভোট দিয়ে উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১ সালে একটি উন্নত ও স্মার্ট বাংলাদেশ দেখতে পাবেন।’

গতকাল সোমবার ৬ নভেম্বর পেকুয়া সদর ইউনিয়ন ও উজানটিয়া ইউনিয়নে সাধারণ মানুষের মাঝে তিনি আওয়ামী লীগের নেতৃত্বাধীন বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড গুলো তুলে ধরেন। এ সময় তিনি আগামী নির্বাচনে নৌকার জন্য ঘরে-ঘরে গিয়ে নৌকা মার্কায় ভোট চান।
সাবেক সিনিয়র জজ আমিনুল হক বলেন, ‘শেখ হাসিনার সরকার জনবান্ধব সরকার। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে সবাই নিরাপদে শান্তিতে ও স্বস্তিতে থাকে, দেশ এগিয়ে যায়। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে দেশ।’
তিনি বিগত বছরে ওই এলাকার উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে সবার প্রতি আহ্বান জানান।
তিনি বলেন, ‘আমি জনগণের সেবক হতে চাই। সকল সামাজিক সমস্যা দূরকরণে সর্বদা জনগণের পাশে থাকবো। আমি স্থান করে নিতে চাই আপনাদের হৃদয়ে, কথার মাধ্যমে নয়, আমার কাজের মাধ্যমে। এলাকার জণগণের সেরা করার প্রয়াস নিয়ে এগিয়ে যাব ইনশাআল্লাহ।’
এ সময় স্থানীয় আওয়ামী লীগ নেতা আজিজুর রহিম, মিজানুর রহমান, হাবিবুর রহমান ও আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা তার সাথে ছিলেন।

পাঠকের মতামত: