ঢাকা,শনিবার, ১৮ মে ২০২৪

চকরিয়া বিএমচর ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত  ৩৮৯ পরিবারের মাঝে পন্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::
কক্সবাজারের চকরিয়া উপজেলার বিএমচর ইউনিয়নে দুইমাস আগে বয়ে যাওয়া বন্যার তাণ্ডবে ক্ষতিগ্রস্ত ৩৮৯ পরিবারের মাঝে এনজিও সংস্থা অক্সপাম্পের উদোগে মানবিক সহায়তা হিসেবে পন্য সামগ্রী ও আসবাবপত্র বিতরণ করা হয়েছে।
গতকাল বৃহস্পতিবার ১২ অক্টোবর সকালে বিএমচর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সহায়তা সামগ্রী বিতরণ আনুষ্ঠানিক উদ্বোধন করেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদি।

বিএমচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে এনজিও সংস্থা অক্সপাম্পের কর্মকর্তা, ইউনিয়ন পরিষদের সচিব, ইউনিয়ন পরিষদের সকল সদস্য, স্থানীয় সুধীজন ও উপকারভোগী পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

বিএমচর ইউনিয়ন পরিষদ সুত্রে জানা গেছে, দুইমাস আগে গত আগস্ট মাসে কক্সবাজারের চকরিয়া উপজেলায় বন্যার তাণ্ডবে বেশিরভাগ এলাকার ক্ষতিগ্রস্ত হয়েছে। পরবর্তী সময়ে এনজিও সংস্থা অক্মপাম্পের কর্মকর্তারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারদের সঙ্গে সমন্বয় করে তালিকা তৈরি পুর্বক বিএমচর ইউনিয়নের ৩৮৯ পরিবারকে বন্যার তাণ্ডবে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে বলে নিশ্চিত করেন।
এরই আলোকে বৃহস্পতিবার সকালে বন্যার ক্ষতিগ্রস্ত উপকারভোগী ৩৮৯ পরিবারের মাঝে মানবিক সহায়তা হিসেবে বিভিন্ন পন্য সামগ্রী ও আসবাবপত্র বিতরণ করেন এনজিও সংস্থা এক্সপাম্প।

পাঠকের মতামত: