ঢাকা,বৃহস্পতিবার, ২ মে ২০২৪

চকরিয়ায় তিনমাসের সাজাপ্রাপ্ত আসামি ৮ বছর পর গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::
কক্সবাজারের চকরিয়ায় একটি পারিবারিক মামলায় তিনমাসের সাজাপ্রাপ্ত আসামি শফিউল আলম (৪০) নামের একজনকে ৮বছর পর গ্রেফতার করা হয়েছে।গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে র‌্যাবের অভিযানে উপজেলার ডুলাহাজরা ইউনিয়নের রংমহল এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শফিউল ডুলাহাজারা ইউনিয়নের রংমহল এলাকার মৃত নুরুল হকের ছেলে।

র‌্যাব-১৫ কক্সবাজার ক্যাম্পের গণমাধ্যম শাখার প্রেসবিজ্ঞপ্তিতে অভিযানের বিষয়টি নিশ্চিত করা হয়েছে। প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, পারিবারিক একটি মামলায় ( নং-৫৩/০৮) আদালতের বিচারক ২০১৫ সালে আসামি শফিউল আলমকে তিনমাসের সাজা দিয়ে গ্রেফতারী পরোয়ানা জারি করেন।

সেই থেকে আসামি শফিউল গ্রেফতার এড়াতে পলাতক ছিলেন। এই অবস্থায় বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে র‌্যাব-১৫, সিপিএসসি ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের রংমহল এলাকায় অভিযান চালিয়ে আসামি শফিউল আলম (৪০) কে গ্রেফতার করতে সক্ষম হয়।

র‌্যাব-১৫ কক্সবাজার ক্যাম্পের গণমাধ্যম শাখার উপপরিচালক বলেন, বর্ণিত মামলায় ৩ মাসের কারাদণ্ড সাজাপ্রাপ্ত আসামী শফিউল দীর্ঘ ৮ বছর ধরে নিরুদ্দেশ হয়ে আইন-শৃঙ্খলা বাহিনীর গ্রেফতার এড়াতে বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিলেন বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।
গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে গতকাল শুক্রবার বিকালে চকরিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

 

 

পাঠকের মতামত: