ঢাকা,সোমবার, ১৩ মে ২০২৪

চকরিয়ায় স্কুলছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ ও ধারণ করা ভিডিও ছড়িয়ে দেয়ার হুমকিদাতা গ্রেফতার

এম জিয়াবুল হক, চকরিয়া
কক্সবাজারের চকরিয়ায় প্রেমের ফাঁদে ফেলে এক স্কুলছাত্রীকে অপহরণপূর্বক ধর্ষণ ও ধর্ষণের সময় নগ্ন ভিডিও ধারণ করে তা ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকির অভিযোগে মো. রাকিব বাদশা (২২) নামে এক যুবককে চট্টগ্রাম থেকে গ্রেফতার করেছে চকরিয়া থানা পুলিশ।
গতকাল সোমবার ভোরে রাকিব বাদশাকে চট্টগ্রামের চান্দগাঁও থানার সিএন্ডবি কলোনী থেকে গ্রেফতার করা হয়। রাকিব চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ড মছন আলী সিকদার পাড়ার মনজুর আলমের ছেলে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বলেন, গত ২২ জুন বিদ্যালয় যাওয়ার পথে ওই স্কুলছাত্রীকে সিএনজি অটোরিকশাযোগে জোরপূর্বক অপহরণ করে স্থানীয় একটি খামার বাড়িতে নিয়ে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে রাকিব।

বিষয়টি মোবাইলে ভিডিও ধারণ করে তার এক সহযোগী। ধর্ষণের ঘটনাটি প্রকাশ করলে ধারণ করা ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয় রাকিব। পরে বিষয়টি স্কুলছাত্রী পরিবারকে জানালে গত ১৪ জুলাই তার মা বাদী হয়ে চকরিয়া থানায় একটি মামলা রুজু করেন। মামলার পর থেকে বখাটে যুবক রাকিব পলাতক ছিলেন।

ওসি আরও বলেন, গোপন সংবাদের ভিত্তিতে হারবাং পুলিশ ফাঁড়ির এসআই মহসিন চৌধুরীর নেতৃত্বে পুলিশের একটি টিম চট্টগ্রামের চান্দগাঁও থানার সিএন্ডবি কলোনী থেকে রাকিবকে গ্রেফতার করা হয়। সোমবার বিকালে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

পাঠকের মতামত: