ঢাকা,সোমবার, ১৩ মে ২০২৪

লুন্ডিত পাঁচটি মোবাইল উদ্ধার

চকরিয়ায় সিএনজি অটোরিকশা থামিয়ে ছিনতাই ৩ জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া

কক্সবাজারের চকরিয়া উপজেলার কোনাখালী ইউনিয়নের পুরুইত্যাখালী এলাকায় সিএনজি অটোরিকশা থামিয়ে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এসময় ছিনতাইকারী চক্র গাড়ির যাত্রীদের জিন্মি করে লুটে নিয়ে গেছে নগদ ৪৫ হাজার টাকা, পাঁচটি মোবাইল ফোন ও বেশকিছু মালামাল।

শুক্রবার রাত দশটার দিকে চকরিয়া জনতামার্কেট বাঘগুজারা সড়কের কোনাখালী পুরুইত্যাখালী এলাকায় ঘটেছে এ ঘটনা।

এ ঘটনায় চকরিয়া উপজেলার মাতামুহুরী পুলিশ তদন্তকেন্দ্রের পুলিশের একটি টিম কোনাখালী ইউনিয়ন পরিষদের মেম্বার লায়েক উদ্দিনের সহায়তায় উপজেলার ইলিশিয়া ও কোনাখালী এলাকায় অভিযান চালিয়ে রোববার রাতে ছিনতাই ঘটনায় জড়িত তিনজনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলেন চকরিয়া উপজেলার  কোনাখালী ইউনিয়নের পুরুইত্যাখালী এলাকার মেহেদী হাসান (৩২), তারেকুল ইসলাম (২০) ও সম্রাট (২৬)। তাদের মধ্যে সম্রাট কোনাখালী ইউনিয়ন পরিষদের মেম্বার লায়েক উদ্দিনের ছোট ভাই।

ছিনতাইয়ের শিকার সিএনজি গাড়ির যাত্রী চট্টগ্রামের বাশখালী উপজেলার চাম্বল ইউনিয়ন পরিষদের মেম্বার সেহেল ইকবাল বলেন , শুক্রবার রাতে তিনিসহ বাশখালী উপজেলার বাসিন্দা মাছের পোনা ব্যবসায়ী আমান উল্লাহ, মোহাম্মদ ইলিয়াছ, রুবেল, আবদুল মজিদ চকরিয়া জনতামার্কেট থেকে একটি সিএনজি অটোরিকশা যোগে বাড়ি ফিরছিলাম।

ওইসময় সিএনজি গাড়িটি রাত আনুমানিক দশটার দিকে চকরিয়া উপজেলার কোনাখালী ইউনিয়নের পুরুইত্যাখালী এলাকায় পৌছালে ছিনতাইকারী চক্র গাড়িটি থামিয়ে আমাদের (যাত্রী) স্বর্বস্ব লুটে নেয়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বলেন, ভুক্তভোগীদের অভিযোগের আলোকে মাতামুহুরী পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ মিজানুর রহমান অভিযান তৎপরতা জোরদার করেন। রোববার রাতে অভিযান চালিয়ে ছিনতাই ঘটনায় জড়িত তিনজনকে গ্রেফতার ও তাদের হেফাজত থেকে লুন্ডিত পাঁচটি মোবাইল ও বেশ কিছু মালামাল উদ্ধার করা হয়েছে।

তিনি বলেন, ছিনতাইয়ের ঘটনায় গাড়ির যাত্রী বাশখালী উপজেলার চাম্বল ইউনিয়ন পরিষদের মেম্বার সেহেল ইকবাল বাদি হয়ে থানায় একটি মামলা রুজু করেছেন। গতকাল বিকালে গ্রেফতার তিনজনকে আদালতে পাঠানো হয়েছে। ##

পাঠকের মতামত: