ঢাকা,সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

মেরিন ড্রাইভে ইজিবাইক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে কলেজ ছাত্রসহ নিহত ৩

ফারুক আহমদ, কক্সবাজার

কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে মোটরসাইকেল ও ইজিবাইকের মুখোমুখী সংঘর্ষে কলেজ ছাত্র সহ ৩ জন নিহত হয়েছেন, আহত হন আরো ১ জন। বুধবার (৭ জুন) দুপুরে মেরিন ড্রাইভের উখিয়ার শফির বিল পাটুয়ার টেক এলাকায় মর্মান্তিক এ সড়ক দূর্ঘটনাটি ঘটে।

ইনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই রেজাউল সড়ক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন হতাহতদের মধ্যে সর্বশেষ (রাত ৯ টা ৩০) এ পর্যন্ত তিনজন মারা গেছে।
নিহতরা হলেন মটর সাইকেল আরোহী হলদিয়া পালং ইউনিয়নের রুমখা মাতবর পাড়া গ্রামের হাজী গুরা মিয়ার পুত্র আক্তার কামাল (২২) ফরিদ আলমের পুত্র রিদুওয়ান (২৩) ও এমারত মোল্লা (৩৫) পিতা আব্দুস সাত্তার, ঠিকানা: বাঘারপাড়া, যশোর। আহত হয়েছেন ইজিবাইক ড্রাইভার জয়নাল (৩২) পিতা: আবুল কালাম, ঠিকানা: ইনানি, জালিয়াপালং।
নিহতদের মধ্যে আকতার কামাল ও রেদুওয়ান দুই বন্ধু মোটর সাইকেলযোগে টেকনাফ থেকে উখিয়ায় নিজ বাড়িতে ফিরছিলেন। এরা দুইজনই কলেজ ছাত্র। তাদের মর্মান্তিক মৃত্যু সংবাদ শুনে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিহত অপরজন ইজিবাইক যাত্রী ইমারত মোল্লা ইনানীর মোহাম্মদ শফির বিল পালংকি রেস্টুরেন্টের মার্কেটিং এবং সিকিউরিটির দায়িত্বে ছিলেন।

ইনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ আরও জানান আহতদের মধ্যে ইমারত মোল্লাকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অপর দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে একজন চন্দানাইশ অপর জন চকরিয়ায় মৃত্যুবরণ করেন। দুর্ঘটনা কবলিত গাড়ি ২টি জব্দ করা হয়েছে।

পাঠকের মতামত: