ঢাকা,মঙ্গলবার, ২৫ জুন ২০২৪

চার হোটেলকে ৬০ হাজার টাকা জরিমানা

চকরিয়া পৌরশহরের আবাসিক হোটেলে অভিযান: নারী ব্যবসা, ১৬ জন আটক,

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::
কক্সবাজারের চকরিয়া পৌরশহরে গড়ে উঠা একাধিক আবাসিক হোটেলে দীর্ঘদিন ধরে চলছে রমরমা দেহ ব্যবসা। প্রশাসনের নজরদারি ফাঁকি দিয়ে হোটেল মালিক ও কর্মচারীরা যোগসাজশে ঘন্টাভিত্তিক রুম ভাড়া দিয়ে অবৈধ নারী বাণিজ্যের মাধ্যমে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে।

এই অবস্থায় মঙ্গলবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে চকরিয়া পৌরশহরের ৬টি আবাসিক হোটেলে অভিযান পরিচালনা করেছে চকরিয়া উপজেলা সহকারী কমিশনার ভুমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রাহাত উজ জামান এর নেতৃত্বে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত। এসময় আদালত শাহাব উদ্দিন চেয়ারম্যানের মালিকানাধীন সোসাইটি কাঁচাবাজার লাগোয়া ওসান সিটি মার্কেটের আবাসিক হোটেল ওশান সিলভার থেকে অপ্রাপ্ত বয়স্ক ১৬ নারীপুরুষকে আটকের ওই হোটেলটি সিলগালা করে দিয়েছেন।

একইসময়ে আদালত চকরিয়া পৌরশহরের ইসলামি ব্যাংকের পাশের মার্কেটের আবাসিক হোটেল আল রহমত, হোটেল গার্ডেন ও হোটেল সিটি পার্ক, সোসাইটি বাজারের হোটেল ডিফোর এ অভিযান পরিচালনা করেন।

অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন চকরিয়া উপজেলা সহকারী কমিশনার ভুমি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো.রাহাত উজ জামান। তিনি বলেন, অসামাজিক কার্যকলাপ চালানোর অভিযোগ পেয়ে গতকাল দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে চকরিয়া পৌরশহরের বিভিন্ন আবাসিক হোটেলে অভিযান পরিচালনা করা হয়। এসময় অসামাজিক কার্যকলাপ ও লাইসেন্সবিহীন অবস্থায় ব্যবসা পরিচালনা করার অভিযোগে ওশান সিলভার নামের একটি হোটেলকে সিলগালা করা হয়।

অভিযানকালে ওই হোটেল থেকে অপ্রাপ্ত বয়স্ক স্কুল কলেজে পড়ুয়া ছাত্র-ছাত্রীসহ আটক অন্য নারীপুরুষকে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়।

তিনি বলেন, অভিযানের সময় অপর চারটি আবাসিক হোটেলের মধ্যে আল রহমত, হোটেল গার্ডেন ও হোটেল সিটি পার্ককে লাইসেন্স ও রেজিষ্ট্রেশনহীন অবস্থায় অবৈধ ব্যবসা পরিচালনার দায়ে ৬০ হাজার টাকা জরিমানা এবং ডিফোর হোটেলের সংশ্লিষ্টদের সতর্কতা করা হয়েছে।

পাঠকের মতামত: