ঢাকা,মঙ্গলবার, ২৫ জুন ২০২৪

চকরিয়া প্রেসক্লাবের বার্ষিক পিকনিক ও ফ্যামিলি ডে, পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::
জমকালো আয়োজনের মধ্যদিয়ে কক্সবাজারের চকরিয়া প্রেসক্লাবের বার্ষিক পিকনিক ও ফ্যামিলি ডে সম্পন্ন হয়েছে। শুক্রবার (১৭ মার্চ) ডুলাহাজারাস্থ বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে মনোরম এ বনভোজন সম্পন্ন হয়।

এদিন সকাল থেকে ধীরে ধীরে সাফারি পার্কের পিকনিক স্পট মুখর হয়ে উঠে চকরিয়া প্রেসক্লাব সদস্যদের পদচারণায়। চকরিয়া পৌরসভা থেকে যাত্রা শুরু হয় সকাল ৮ টা থেকে। সৌহার্দ্যপূর্ণ আড্ডায় বেলা বাড়তেই মুখরিত হয়ে উঠে পার্কের পিকনিক স্পষ্ট।

চকরিয়া প্রেসক্লাবের সভাপতি এম জাহেদ চৌধুরীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক মিজবাউল হকের সঞ্চালনায় বিভিন্ন ইভেন্টের জন্য বেশ কয়েকটি পিকনিক উপকমিটি করে অনুষ্টান সম্পন্ন করা হয়।

দুপুরের খাবার শেষে পিকনিক উপকমিটির আয়োজনে সম্পন্ন হয় শিশু ও মহিলাদের বিভিন্ন খেলা ও লাকী কুপন ড্র।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী, চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেপি দেওয়ান, উপজেলা সহকারী কমিশনার ভূমি রাহাত উজ জামান, সহকারী পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) মো. তফিকুল আলম, চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) চন্দন কুমার চক্রবর্তী, চকরিয়া উপজেলা আওয়ামিলীগের সাবেক সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, চকরিয়া থানর ওসি তদন্ত আব্দুল জব্বার, দৈনিক বাকখালী সম্পাদক সাইফুল ইসলাম চৌধুরী, সমাজসেবক সরওয়ার আলম, ক্রীড়াসংগঠক ও রাজনীতিবিদ আলমগীর হোসাইন, চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত হোসেন।

এ অনুষ্টান সম্পন্ন করতে বিভিন্ন ইউনিটের দ্বায়িত্ব পালন করেন চকরিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্দুল মজিদ, সাবেক সাধারণ সম্পাদক এ এম ওমর আলী, সহ-সভাপতি এম এইচ আরমান চৌধুরী, মুকুল কান্তি দাশ, এম জিয়াবুল হক, যুগ্ম সম্পাদক মোহাম্মদ উল্লাহ, সিনিয়র সদস্য বশির আল মামুন, আবুল কালাম আজাদ, অর্থ সম্পাদক জহিরুল আলম সাগর, দপ্তর সম্পাদক মো. সাইফুল ইসলাম খোকন, ক্রীড়া সম্পাদক জামাল হোসাইন, আপ্যায়ন সম্পাদক এসএম হান্নান শাহ্, সাহিত্য সম্পাদক অলি উল্লাহ রনি, নির্বাহী সদস্য আব্দুল মতিন চৌধুরী, এডভোকেট ফয়জুল কবির, হেলাল উদ্দীন, কেএম নাসির উদ্দীন, বাপ্পী শাহরিয়ার, নাজমুল সাঈদ,শাহ্ মোহাম্মদ জাহেদ, মোস্তফা কামাল, নিজাম উদ্দীন, ফেরদৌস ওয়াহিদ, নুরুদ্দোজা জনি, মোস্তফা কামাল ছোট, ওয়াহিদুল হাসান রাহী, ইউছুপ বিন হোছাইন, রুহুল কাদের, বশির আলম, রাজু দাশ, আরাফাত হোসাইন, নুরুল আমিন টিপু, ওসমান সরওয়ার প্রমুখ।

সকাল ৮ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত টানা ক্লাব সদস্য ও অতিথিদের জম্পেশ আড্ডা, খুনসুটি, চকরিয়ার উন্নয়ন ভাবনা নিয়ে আলোচনা চলে।
অনুষ্ঠানের ফাঁকে কেক কেটে পালন করা হয় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস। পরে লটারীতে বিজয়ীদের মাঝে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী। ##

পাঠকের মতামত: