ঢাকা,শুক্রবার, ১ মার্চ ২০২৪

চকরিয়া পৌরসভা আ.লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রতন কুমার সুশীল আর নেই

স্টাফ রিপোর্টার, চকরিয়া :: চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা রতন কুমার সুশীল (৫০) আর নেই। শনিবার (২৮ জানুয়ারি) বিকাল ৪টার দিকে চট্টগ্রাম মেডিকেল সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:ষাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন ধরে লিভার ও কিডনিজনিত রোগে ভুগছিলেন।

রতন কুমার সুশীল চকরিয়া পৌরসভা ৮নং ওয়ার্ডের সুশীল পাড়ার বাসিন্দা মহেন্দ্র কুমার সুশীলের পুত্র। সে দুই সন্তানের জনক।
এদিকে চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী জানান, ৯০’ এর স্বৈরচার বিরোধী আন্দোলনে সামনের সারিতে মিছিল মিটিংয়ে সরব ছিলেন তিনি।

বিএনপি-জামাতের নাশকতার বিরুদ্ধে অগ্রনী ভূমিকা পালন করেন। কোন লোভ অহংকার ছিলো না তার। অনেকটা অভিমান করে চলে গেলেন সাবেক এই ছাত্রনেতা। তার মৃত্যুতে আওয়ামীলীগ একজন সৎ, সাহসী ও নির্লোভ কর্মীকে হারালো। তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানাচ্ছি।

সাবেক ছাত্রলীগ নেতা রতন কুমার সুশীলের মৃত্যুতে জেলা আওয়ামীলীগের শোক ::
বাংলাদেশ ছাত্রলীগ চকরিয়া পৌর শাখার সাবেক সভাপতি, বাংলাদেশ আওয়ামীলীগ চকরিয়া পৌর শাখার সাবেক যুগ্ম সম্পাদক রতন কুমার সুশীলের মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগ কক্সবাজার জেলা শাখার সভাপতি এড.ফরিদুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান, জেলা আওয়ামীলীগের সাবেক সহসভাপতি ও সাবেক চকরিয়া উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম, জেলা আওয়ামীলীগ নেতা ও কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র হেলাল উদ্দিন কবির, জেলা আওয়ামীলীগ নেতা ও কক্সবাজার পৌরসভার কাউন্সিলর এমএ মঞ্জুর, পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ফরহাদ ইকবাল প্রমুখ।

নেতৃবৃন্দ এক শোক বার্তায় রতন কুমার সুশীলের আত্মার সদ্গতি কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। স্বৈরাচার বিরোধী আন্দোলনে তাঁর অবদানের কথা গভীরভাবে স্মরণ করেন।

পাঠকের মতামত: