ঢাকা,শনিবার, ১৮ মে ২০২৪

কক্সবাজার সদর উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি ::
“শান্তি, শৃঙ্খলা, উন্নয়ন, নিরাপত্তায়, সর্বত্র আমরা”‘ এই মূল মন্ত্রকে সামনে রেখে কক্সবাজার জেলার সদর উপজেলায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ-২০২২ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার, ১৭ নভেম্বর সকাল ১০ টায় কক্সবাজার কলাতলী রোডস্থ সাংস্কৃতিক কেন্দ্র হল রুমে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
কক্সবাজার সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা জুয়েল ভূইয়ার সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন- বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী চট্টগ্রাম ও পার্বত্য রেঞ্জ এর উপ-মহা-পরিচালক মো. সাইফুল্লাহ্ রাসেল। বিশেষ অতিথি ছিলেন-খাগড়াছড়ির দিঘীনালা ২১ আনসার ব্যাটালিয়নের পরিচালক মো. ফেরদৌস আহাম্মদ, কক্সবাজার জেলা কমান্ড্যান্ট অ¤øান জ্যোতি নাগ এবং আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংক কক্সবাজার সদর উপজেলা শাখার ব্যবস্থাপক মোঃ ইউনুছ।
সমাবেশে কক্সবাজার সদর উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের বিগত ১ বছরের কার্যক্রম ও ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে আলোচনা করা হয়। এতে চট্টগ্রাম ও পার্বত্য রেঞ্জ এর উপ-মহা-পরিচালক মো. সাইফুল্লাহ্ রাসেল সকল আনসার ও ভিডিপি সদস্যদের দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।
সমাবেশে ইউনিয়ন দলনেতা, ইউনিয়ন দলনেত্রী, উপজেলা ও ইউনিয়ন আনসার কমান্ডার ও অঙ্গীভূত আনসার সদস্যসহ মোট ২০০ জন আনসার ভিডিপি সদস্য/সদস্যা অংশগ্রহণ করেন।

পাঠকের মতামত: