ঢাকা,বুধবার, ১৫ মে ২০২৪

চকরিয়ার মেদাকচ্ছপিয়া জাতীয় উদ্যানের অফিস ভবন উদ্ভোধন ও সুবিধাভোগীদের চেক বিতরণ

আবুল কালাম আজাদ, কক্সবাজার :: কক্সবাজার বনবিভাগের চকরিয়ার মেদাকচ্ছপিয়া জাতীয় উদ্যান সহ-ব্যবস্থাপনা কমিটির অফিস ভবনের শুভ উদ্ভোধন ও ৩২০ জন সুফল ভোগিদের মাঝে চেক বিতরন করা হয়েছে । ৩০ আক্টোবর এর
উদ্ভোধন করা হয়।

উক্ত অনুষ্টানের প্রধান অতিথি ড. ফারহিনা আহমেদ, সচিব, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় এর শুভ উদ্ভোধন ও চেক বিতরন করেন। গতকাল সোমবার এই উপলক্ষে এক মতবিনিময় ও চেক বিতরণ সভা অনুষ্টিত হয়েছে।
উক্ত সভায় এই সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. আব্দুল হামিদ. ডিজি পরিবেশ অধিদপ্তর, প্রফেসর ড. আব্দুর রব মোল্লা. চেয়ারম্যান নেকম, মোঃ সারওয়ার আলম. বিভাগীয় বন কর্মকর্তা কক্সবাজার দক্ষিন বন বিভাগ, মোঃ আনোয়ার হোসেন সরকার. বিভাগীয় বন কর্মকর্তা. কক্সবাজার উত্তর বন বিভাগ, জেপি দেওয়ান উপজেলা নির্বাহী কর্ম,কর্মকর্তা  চকরিয়া উপজেলা।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিপুল কৃষ্ণ দাস বন সংরক্ষক চট্টগ্রাম অঞ্চল। প্রধান অতিথি উক্ত অনুষ্ঠানে সুফল প্রকল্পের ৩২৩ জন সুবিধাভোগীদের মাঝে জীবিকায়ন উন্নয়ন তহবিলের ৫৪,২৬,৪০০/- টাকার চেক বিতরণ করেন। উক্ত অনুষ্ঠানে সুফল প্রকল্পের সুবিধাভোগী, সিএমসি, সিপিজি, ইআরটি, ভিসিএফ সদস্য, স্থানীয় চেয়ারম্যান, মেম্বার, সাংবাদিক, বন বিভাগ এবং নেমক এর কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত: