ঢাকা,সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

চকরিয়া উপজেলা ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশন কমিটি গঠিত

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::
বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার কল্যাণ এসোসিয়েশন চকরিয়া উপজেলা শাখার নতুন কমিটির যাত্রা শুরু হয়েছে। সোমবার চকরিয়া উপজেলা শাখার “প্রতিনিধি সভা ও ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অভিষেক অনুষ্ঠানের মধ্যদিয়ে চকরিয়া উপজেলায় ইউনিয়ন পরিষদ সদস্যদের নতুন ফ্ল্যাটফরম সুচনা করেছে। কমিটিতে ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আলহাজ্ব মো শওকত আলী সভাপতি ও সাহারবিল ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান এনামুল হক এনাম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

চকরিয়া পৌরসভার অভিজাত কমিউনিটি সেন্টার এটিএনপার্ক মিলনায়তনে সংগঠনের সভাপত মো শওকত আলী মেম্বারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এনামুল হক এনাম মেম্বারের সঞ্চালনায় অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন কক্সবাজার ১ আসনের সাংসদ ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম। অনুষ্ঠানে সাংসদ জাফর আলম ৫১জন বিশিষ্ট চকরিয়া উপজেলা মেম্বার কল্যাণ এসোসিয়েশনের কমিনিটি ঘোষণা করেন । এতে ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান শওকত আলীকে সভাপতি ও সাহারবিল ইউনিয়ন পরিষদের মেম্বার এনামুল হককে সাধারণ সম্পাদক করে নতুন অনুমোদন দেন কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক।

অভিষেক অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও)জেপি দেওয়ান। এতে বিশেষ অতিথির বক্তব্য দেন চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা সভাপতি ও পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আবু মুছা। প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার কল্যাণ এসোসিয়েশনের কেন্দ্রীয় সভাপতি আনোয়ার হোসেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার কল্যাণ এসোসিয়েশনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোঃ হাশেম, সহ-সভাপতি সালমা বেগম, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, এসোসিয়েশনের কক্সবাজার জেলা সভাপতি ছৈয়দ নুর মেম্বার, সাধারণ সম্পাদক আবদুল্লাহ বিদ্যুৎ, সহ-সভাপতি মহি উদ্দীন ও বান্দরবান জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক মো হেলাল উদ্দিন প্রমুখ। অনুষ্ঠানে চকরিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ১৮ ইউনিয়ন পরিষদের সকল সদস্য, সাংবাদিক, সুধীজন উপস্থিত ছিলেন। ##

পাঠকের মতামত: