ঢাকা,শনিবার, ১৮ মে ২০২৪

চকরিযায় খালে মাছ ধরতে গিয়ে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

জিয়াউল হক জিয়া, চকরিয়া ::  কক্সবাজারের চকরিয়ায় জোয়ার-ভাটা খালে শখ করে মাছ ধরতে গিয়ে নিখোঁজ মোঃ রুবেল (৩০) নামের যুবকের মরদেহ একদিন পরে উদ্ধার করা হয়েছে।তিনি পেশাদার লোকাল গাড়ীর হেলপার হিসেবে কর্মরত।

আজ সোমবার (২৫ জুলাই) বিকেল ৪টা ২০মিনিটের সময় মালুমঘাটের পশ্চিমপাশে পানখালী খাল থেকে তাকে উদ্ধার করে ডুবুরি সহ স্হানীয় জনতা। সলিলসমাধি হওয়া-মোঃ রুবেল (৩০) উপজেলার ডুলাহাজারা ইউপির ১নং ওয়ার্ডের রিংভং ছগিরশাহকাটা এলাকার নুরুচ্ছাফ বাবুলের ছেলে।

মৃত্যূর বিষয়টি নিশ্চিত করে ডুলাহাজারা বনবিটের হেডম্যান ও ১নং ওয়ার্ড আ’লীগের সভাপতি দলিল আহমদ জানান, গতকাল রবিবার বিকেল ৪টার সময় শখ করে জাল নিয়ে পানখালী খালে মাছ ধরতে যান মোঃ রুবেল। তবে রাত শেষ হলেও বাড়ীতে না ফেরায় রুবেলের স্ত্রী এলাকার বিভিন্ন লোকজন থেকে তাকে দেখেছে কিনা খোঁজখবর নেন।এতে জানা গেছে ফাঁসিয়াখালীর বাসিন্দা দুইজন লোক তার সাথে একটি নৌকা নিয়ে খালটি পারাপার করতে দেখেছিল।পরে রুবেল পানখালী খালে থেকে গেলেও বাকী দুইজন পেশাদার জেলে বলে খালে পশ্চিম দিকে মাছ ধরতে চলে যায়।

এ খবর পাওয়ার পর থেকে তার আত্মীয়-স্বজন সহ এলাকার লোকজন খালের বিভিন্ন স্হান খোঁজতে থাকে। এমতাবস্থায় চকরিয়ার ফায়ার সার্ভিসকে নিখোঁজ খবরটি দেওয়া হয়।পরে চট্রগ্রাম থেকে আজ পৌনে ৪টার দিকে ডুবুরি আসে।পরে ডুবুরি আর স্হানীয় লোকজন খোঁজতে-খোঁজতে খালের একপাশে পানির নীচ মৃতবস্থায় তাকে উদ্ধার করা হয়েছে। একইদিন মাগরিবের নামাজের পরে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হবে জানিয়েছেন।

পাঠকের মতামত: