ঢাকা,বুধবার, ১৫ মে ২০২৪

চকরিয়ায় বিশেষ অভিযানে পুলিশের হাতে ২১ আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া :: কক্সবাজারের চকরিয়া থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ২১ আসামীকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা সবাই সাজা ও ওয়ারেন্টভুক্ত আসামী। আজ মঙ্গলবার (১৯ জুলাই) এদের গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- মো.নুর মোহাম্মদ, আবু বক্কর সিদ্দিক, খোরশেদ আলম, জেবু নেছা, মো.সাইফুল ইসলাম, সাদ্দাম হোসেন, শহিদুল ইসলাম, হোসাইন মোহাম্মদ ওসাইন, মেজবাহ উদ্দিন, নাছির উদ্দিন, নুরুল কবির, কায়সার হামিদ, রেজাউল করিম, ওমর ফারুক, মো.আবছার উদ্দিন, মো.কাশেম, তানভীর, আবু শুক্কুর মাঝি, আনছার উদ্দিন, শাহজাহান ও আবু।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, সহকারি পুলিশ সুপার (এএসপি) তফিকুল আলমের নির্দেশে থানার বেশ কয়েকটি পুলিশের টিম মঙ্গলবার দিবাগত রাত থেকে মঙ্গলবার ভোররাত পর্যন্ত অভিযানে নামে। এসময় চকরিয়া উপজেলার বিভিন্ন এলাকা থেকে সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টি আসামীসহ ২১জনকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, দুপুরে গ্রেপ্তরকৃত আসামীদের চকরিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিজ্ঞ বিচারক আসামীদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। গ্রেপ্তারকৃত আসামীদের জেল হাজতে পাঠানো হয়েছে।

পাঠকের মতামত: