ঢাকা,বুধবার, ১৫ মে ২০২৪

চকরিয়া, পেকুয়া, মাতামুহুরী ও পৌর আওয়ামী লীগের সম্মেলনের নতুন তারিখ ঘোষণা

স্টাফ রিপোর্টার, চকরিয়া :: দুই দফা তারিখ পরিবর্তনের পর চকরিয়া উপজেলা আওয়ামী লীগ, পেকুয়া উপজেলা আওয়ামী লীগ, মাতামুহুরী থানা আওয়ামী লীগ ও চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সম্মেলনের নতুন তারিখ ঘোষণা করা হয়েছে।

৫ জুন রবিবার সকাল ১১টায় জাতীয় সংসদের হুইপ ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপির কার্যালয়ে বৈঠক অনুষ্ঠিত হয়। সেখানে হইপের উপস্থিতিতে কক্সবাজার জেলা ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি/সম্পাদকের বৈঠকের পর সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়।

এর মধ্যে ২৩ জুলাই মাতামুহুরী সাংগঠনিক থানা আওয়ামী লীগ, ২৪ জুলাই পেকুয়া উপজেলা আওয়ামী লীগ, ১৫ জুলাই চকরিয়া পৌরসভা আওয়ামী লীগ সবর্শেষ ১০ সেপ্টেম্বর চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে।

এছাড়াও ১৮ জুন ফাঁসিয়াখালী ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন ও মানিকপুর-সুরাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করে দ্রুত সম্মেলনের নির্দেশ দেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।

এদিকে চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলন যথাসময়ে সম্পন্ন করতে বাকি ৪টি ইউনিয়নসহ পৌরসভা আওয়ামী লীগের সম্মেলন করতে নির্দেশ দেওয়া হয়েছে। এরমধ্যে ফাঁসিয়াখালী, বরইতলী, ডুলাহাজারা ও সুরাজপুর-মানিকপুর এবং চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন করতে নির্দেশনা দেওয়া হয়েছে।

এসময় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক এড. সিরাজুল মোস্তফা, কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এড. ফরিদুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক সালাহউদ্দিন আহমদ সিআইপি, জেলার চার সংসদীয় আসনের সাংসদ, বিভিন্ন উপজেলা সাংগঠনিক টীমের প্রধান এবং ৯টি উপজেলা কমিটির সভাপতি/সম্পাদক উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত: