ঢাকা,সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

চকরিয়ায় মসজিদে ঈদের নামাজ শেষে যুবক কুপানোর মামলায় গ্রেফতার- ২

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া ::

চকরিয়া উপজেলার ডুলাহাজারা কেন্দ্রীয় জামে মসজিদে ঈদের নামাজ শেষে কুপিয়ে যুবক আহত করার মামলায় দুই আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৫।

মঙ্গলবার (২৪ মে) দিবাগত রাত ১২ টার দিকে ডুলাহাজারা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীরা হলেন ডুলাহাজারা ইউনিয়নের ৬নং ওয়ার্ড বৈরাগিরখীল এলাকার সাবেক মেম্বার মুজিবুল হক ভুলুর পুত্র মোঃ মিসকাত (২০) ও মোঃ তোহা (১৯)।

র‍্যাব-১৫ জানায়, এজাহারভুক্ত দুই আসামী আত্মগোপনে থাকার গোপন সংবাদের ভিত্তিতে ডুলাহাজারা ইউনিয়নের বৈরাগিরখীল এলাকায় অভিযান চালিয়ে মিসকাত ও তোহা নামের দু’জনকে গ্রেফতার করা হয়েছে। চকরিয়া থানার এফআইআর নং-১০/২১১, ধারা- ১৪৩/ ৩৪১/ ৩২৩/ ৩২৬/ ৩০৭/ ৩৭৯/ ৫০৬ পেনাল কোড ১৮৬০ মূলে তাদের গ্রেফতার করা হয়। পরবর্তী আইনগত ব্যবস্থা নিতে আসামীদের চকরিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলেও র‍্যাব জানায়।

উল্লেখ্য, ডুলাহাজারা কেন্দ্রীয় জামে মসজিদে ঈদ-উল-ফিতরের নামাজ শেষে লোকজন মসজিদ থেকে বের হওয়ার সময় ৪-৫ জন যুবক জনসম্মুখে রায়হান বাবু (২৪) নামের যুবককে কুপিয়ে গুরুতর আহত করে। আহত বাবু স্থানীয় বৈরাগিরখীল এলাকার শ্রমজীবী আবু তাহেরের পুত্র। পরে এ ঘটনায় ছাত্রলীগ নেতাসহ ৬ জনের নামে ও অজ্ঞাত কয়েকজনকে বিরুদ্ধে চকরিয়া থানায় মামলা দায়ের করা হয়।

পাঠকের মতামত: