ঢাকা,বুধবার, ৬ জুলাই ২০২২

নিগার সুলতানা বুলবুল

চকরিয়া উপজেলা মহিলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মনোনীত

বার্তা পরিবেশক :: চকরিয়া পৌরসভার প্রথম পরিষদের ৭, ৮ ও ৯নং সংরক্ষিত ওয়ার্ডের সাবেক সফল নারী কাউন্সিলর নিগার সুলতানা বুলবুল বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ চকরিয়া উপজেলা শাখার সভাপতি (ভারপ্রাপ্ত) মনোনীত হয়েছেন। তিনি এরআগে উপজেলা মহিলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদিকা হিসেবে নিষ্ঠা ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করেন।

সোমবার (৯ মে) বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ কক্সবাজার জেলা শাখার সভাপতি কানিজ ফাতেমা আহমদ ও সাধারণ সম্পাদক হামিদা তাহের স্বাক্ষরিত জেলা শাখার সাংগঠনিক প্যাডে বিষষটি নিশ্চিত করা হয়।
এতে বর্তমান সভাপতি জাহানারা পারভীন দীর্ঘদিন যাবত শারীরিকভাবে অসুস্থ থাকায় সাংগঠনিক কার্যক্রম স্থবির হয়ে পড়ার কথা উল্লেখ করা হয়। তাই সংগঠনকে গতিশীল করার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সফল সংগঠক নিগার সুলতানা বুলবুলকে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ চকরিয়া উপজেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব প্রদান করা হয় বলেও প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।
উল্লেখ্য, সাবেক সফল জনপ্রতিনিধি নিগার সুলতানা বুলবুল দীর্ঘ একযুগের বেশি সময় চকরিয়া উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সদস্য হিসেবে মাসিক সমন্বয় সভায় এলাকার সমস্যা সম্ভাবনার কথা তুলে ধরে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।

এদিকে কক্সবাজার জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও কক্সবাজারের সংরক্ষিত আসনের নারী সংসদ সদস্য কানিজ ফাতেমা আহমদ এবং সাধারণ সম্পাদক হামিদা তাহেরের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন চকরিয়া উপজেলা মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নিগার সুলতানা বুলবুল। তিনি এ দায়িত্ব যথাযথ পালনে জেলা-উপজেলার নেতৃবৃন্দসহ সকলের আন্তরিক সহযোগিতা ও দোয়া কামনা করেন।
অন্যদিকে পরিচ্ছন্ন রাজনীতিক ও সফল নারী সংগঠক নিগার সুলতানা বুলবুল চকরিয়া উপজেলা মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মনোনীত হওয়ায় উপজেলার দলীয় অংগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী এবং সামাজিক সংগঠনের কর্মকর্তাসহ বিভিন্ন মহল অভিনন্দন জানিয়েছেন।

পাঠকের মতামত:

 
error: Content is protected !!