ঢাকা,রোববার, ১৯ মে ২০২৪

অবুঝ ৪শিশু সন্তানকে নিয়ে অনিশ্চিত জীবনের অন্ধকার দেখছেন চকরিয়ায় নিহত ইউনুছের স্ত্রী

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: কক্সবাজারের চকরিয়ায় তুচ্ছ বিষয় নিয়ে কথা কাটাকাটির ঘটনাকে কেন্দ্র করে কিল-ঘুষির আঘাতে মোহাম্মদ ইউনুছ (৪০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। শুক্রবার (৮এপ্রিল) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার হারবাং ইউনিয়নের ২নং ওয়ার্ডের মইক্যাঘোনা পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ ইউনুছ ওই এলাকার মোহাম্মদের ছেলে। তিনি পেশায় দিনমুজুর। হারবাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহরাজ উদ্দিন মিরাজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। অপরদিকে হঠাৎ করে স্বামীর মৃত্যুর ঘটনায় অবুঝ ৪শিশু সন্তানকে নিয়ে অনিশ্চিত জীবনের অন্ধকার দেখছেন নিহত ইউনুছের স্ত্রী। গতকাল চকরিয়া থানা প্রাঙ্গনে স্বামীর মরদেহ নিয়ে এসে চার শিশু সন্তানকে নিয়ে হতবাক হয়ে পড়েন এই নারী। ওইসময় সেখানে শোকবিহবল পরিবেশ সৃষ্টি হয়।

স্থানীয় লোকজন জানান, শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে হারবাং ইউনিয়নের ২ নাম্বার ওয়ার্ডের মইক্যঘোনা পাহাড়ি এলাকার ইউছুপের দোকানের সামনে মোহাম্মদ ইউনুছ, একই এলাকার নুরনব্বী ও জকিরসহ আরও কয়েকজনের মধ্যে তর্কাতর্কি হয়। তর্কাতর্কির এক পর্যায়ে প্রতিপক্ষের কিল-ঘুষিতে মোহাম্মদ ইউনুছ ঘটনাস্থলে মারা যায়।

হারবাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহরাজ উদ্দিন মিরাজ বলেন, মারামারির ঘটনায় ইউনুছ নামের এক ব্যক্তি নিহত হওয়ার খবর পেয়ে পুলিশকে খবর দেয়া হয়েছে। পরে চকরিয়া থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

চকরিয়া থানার অপারেশন অফিসার এসআই রাজিব সরকার বলেন, সামান্য কথা কাটাকাটির জের ধরে নিহতের ঘটনা ঘটেছে। নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে এবং ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানোর ব্যবস্থা নেয়া হচ্ছে। ঘটনার সাথে জড়িতদের ধরতে অভিযান চলছে।

পাঠকের মতামত: