ঢাকা,রোববার, ১৯ মে ২০২৪

চকরিয়ায় ১৫ কেজি গাঁজাসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক :: কক্সবাজারের চকরিয়া বড়ইতলী এলাকায় ১৫ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব। সোমবার (৪ এপ্রিল) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক মো. বিল্লাল উদ্দিন।

আটকরা হলেন, চকরিয়া বাস স্টেশন পাড়ার মৃত আবুল শামা সওদাগরের ছেলে মো. জাহাঙ্গীর (৩৬), মাস্টারপাড়ার মৃত নুরুল আবসারের ছেলে কামাল উদ্দিন (৩৭) ও পেকুয়া উপজেলার জালিয়াখালী এলাকার আহমদ শফির ছেলে নেজাম উদ্দিন (৪২)।

র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক মো. বিল্লাল উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি কতিপয় মাদক কারবারী চট্টগ্রাম থেকে কক্সবাজারগামী রিলাক্স পরিবহন নামক বাসে করে যাত্রী বেশে মাদকদ্রব্য গাঁজা বহন করছে। ওই সংবাদে র‌্যাব-১৫ এর একটি দল রোববার ভোর ৪টায় জেলার চকরিয়া উপজেলার বড়ইতলী এলাকায় অভিযান চালিয়ে ৩ জনকে আটক করে। এসময় তাদের সঙ্গে থাকা ৩টি ব্যাগ তল্লাশি করে ১৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

তিনি জানান, জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছে দীর্ঘদিন যাবৎ নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা কুমিল্লা থেকে বহন করে কক্সবাজারের বিভিন্ন জায়গায় সরবরাহ করে আসছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

পাঠকের মতামত: