ঢাকা,মঙ্গলবার, ১৪ মে ২০২৪

কুতুবদিয়ায় জাল টাকা তৈরির সরঞ্জামসহ ৪ জন আটক: জাল টাকা উদ্ধার

কুতুবদিয়া প্রতিনিধি ::
কক্সবাজারের কুতুবদিয়ায় অভিযান চালিয়ে জাল টাকা তৈরির সরঞ্জামসহ ৪ জনকে আটক করেছে র‍্যাব-৭। এসময় প্রচুর জাল টাকাও উদ্ধার করা হয়। রোববার (২৭ মার্চ) বিকাল আড়াইটার দিকে কুতুবদিয়া উপজেলা গেইটের সামনে রাবেয়া এন্টারপ্রাইজ নামক কম্পিউটার দোকানে অভিযান চালানো হয়।

আটকরা হলেন, কুতুবদিয়ার কৈয়ারবিল ইউপির নজর আলী মাতবর পাড়া এলাকার ওমর আলী সাইফুল ইসলাম (২২), বড়ঘোপ ইউপির মনোহরখালী এলাকার হাফেজ শহীদ উল্ল্যাহর তিন ছেলে সাঈফ উদ্দিন আহম্মদ প্রঃ মিজান (২৫), মেজবাহ উদ্দিন আহম্মদ (৩২) ও মোঃ জিয়া উদ্দিন (২১)।

র‍্যাব-৭ সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জাল টাকা তৈরির সরঞ্জামাদি এবং মেশিনসহ ৪ জন আসামীকে আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে প্রচুর জাল টাকা। আসামীদেরকে কুতুবদিয়া থানা হইতে র‍্যাব-৭ চট্টগ্রামের কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে। উদ্ধারকৃত জাল টাকার পরিমানসহ বিস্তারিত সংবাদ সম্মেলনের মাধ্যমে পরে জানানো হবে।

এদিকে, কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ওমর হায়দার চকরিয়া নিউজকে জানান, অভিযানের বিষয়ে র‍্যাব থানায় কোন মামলা দেননি এবং আটকদেরও থানায় হস্তান্তর করেনি। তাদের চট্টগ্রামে নিয়ে যাওয়া হয়েছে। জাল টাকা তৈরীর মেশিন ও সরঞ্জামসহ কোন কিছুই থানায় হস্তান্তর করা হয়নি বলে জানান তিনি।

পাঠকের মতামত: