ঢাকা,রোববার, ১৯ মে ২০২৪

দলের পদ বিক্রিকারীরা পতিতা ব্যবসায়ীদের চেয়ে নিকৃষ্ট -কক্সবাজারে হুইপ স্বপন

অনলাইন ডেস্ক :: কক্সবাজার পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বক্তব্য রাখছেন চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন

আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন,যারা দলের পদ বিক্রি করে তারা পতিতা ব্যবসায়ীদের চেয়ে নিকৃষ্ট। পদ বিক্রিকারীদদের স্থান দলে হবে না।
বৃহস্পতিবার (২৪মার্চ) কক্সবাজার পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অধিবেশনে একথা বলেন তিনি।

তিনি আরো বলেন, কক্সবাজার অনেক উর্বর এলাকা। এখানে হাত বাড়ালে টাকার হাতছানি। পকেটে নিয়ে খুচরা বিক্রি করলেও অনেক টাকা মিলে। বিশেষ ব্যবসাও করতে পারবেন। কিন্তু কোনোভাবেই দলের পদ বিক্রি করবেন না। রাজনীতি বিক্রি করে টাকা কামাই করবেন না।
টকশোর সমালোনা করে আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, রাজনৈতিক সংস্কৃতি ধ্বংস ও রাজনীতিবাদদের চরিত্র হনন করার জন্য টকশোর সূচনা করেছে। একটি বেকার গোষ্ঠী এটি করছে। আর সেখানে বেকারদের আড্ডা বসে। আমিও না বুঝে প্রথম দিকে এসব টকশোতে বসে বেকারদের সাথে আড্ডা মারতাম।

কক্সবাজার পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নজিবুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এই ত্রি-বার্ষিক সম্মেলন অধিবেশনে প্রধান অতিথি ছিলেন দলের যুগ্ম সম্পাদক মাহবুবুল আলম হানিফ। বিশেষ অতিথি কেন্দ্রীয় ধর্মবিষয়ক সম্পাদক এড. সিরাজুল মোস্তফা, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন। এছাড়াও স্থানীয় সংসদ সদস্যবৃন্দ ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সর্বশেষ ২০১৩ সালের ৩০ জানুয়ারি দেশের অন্যতম গুরুত্বপূর্ণ এলাকা কক্সবাজার পৌর আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিল অধিবেশন হয়েছিলো। দীর্ঘ ৯ বছর পর আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। সি ভয়েস

পাঠকের মতামত: