ঢাকা,শনিবার, ১৮ মে ২০২৪

চকরিয়ায় যাত্রীবাহী বাসের ধাক্কায় গ্রাম পুলিশ সদস্যের মৃত্যু

এম রুহুল কাদের (ডুলাহাজারা) চকরিয়া ::
চকরিয়া উপজেলার ডুলাহাজারায় যাত্রীবাহী বাসের ধাক্কায় আব্দুল খালেক (৫৮) নামে এক গ্রাম পুলিশ সদস্য নিহত হয়েছে। মঙ্গলবার (৮ মার্চ) বিকেল সাড়ে ৩টার দিকে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার ডুলাহাজারাস্থ বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কের প্রধান গেইটের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল খালেক ডুলাহাজারা ইউনিয়নের ৭নং ওয়ার্ড মগছড়াজুম গ্রামের বাসিন্দা ও গ্রাম পুলিশ হিসেবে ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের দায়িত্বে নিয়জিত ছিলেন।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, এদিন বিকেল সাড়ে ৩ টার দিকে গ্রাম পুলিশ সদস্য আব্দুল খালেক নিজ বাড়ি থেকে বাইসাইকেল চালিয়ে পরিষদে যাচ্ছিলেন। পথিমধ্যে সাফারি পার্ক গেইটের সামনে পৌছলে মাত্র কক্সবাজার থেকে ছেড়ে আসা ঢাকাগামী স্বাধীন ট্রাভেলস পরিবহনের একটি এসি বাস তাকে ধাক্কা দেয়। এসময় সে রাস্তায় পড়ে গিয়ে হাত-পা ও মাথায় আঘাত পায়। সেখান থেকে তাকে উদ্ধার করে স্থানীয় মালুমঘাট মেমোরিয়াল খ্রীষ্টান হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। মেডিকেলে নেওয়ার পথে সন্ধ্যা ৬ টার দিকে সে মারা যায়।

এঘটনায় জানতে চাইলে সড়ক দুর্ঘটনায় গ্রাম পুলিশ সদস্যের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে মহাসড়কের মালুমঘাট হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমন কান্তি চৌধুরী জানান, সড়ক দুর্ঘটনায় নিহত ব্যক্তির সুরতহাল রিপোর্ট তৈরি শেষে লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক বাসটি থানায় জব্দ রাখা হয়। এবিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

পাঠকের মতামত: