ঢাকা,রোববার, ১৯ মে ২০২৪

চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত পরিবারকে আমীরে জামায়াতের আর্থিক অনুদান প্রদান

বার্তা পরিবেশক ::
সম্প্রতি চকরিয়ার ডুলাহাজারার মালুমঘাটে সড়ক দুর্ঘটনায় মর্মান্তিকভাবে নিহত হিন্দু সম্প্রদায়ের ৫ সহোদর ভাইয়ের পরিবারকে আর্থিক অনুদান প্রদান করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। আমীরে জামায়াত ডা. শফিকুর রহমানের পক্ষ থেকে উক্ত অনুদান নিহতদের পরিবারের হাতে তুলে দেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল ও চট্টগ্রাম মহানগরী আমীর মুহাম্মদ শাহজাহান।

এসময় আরো উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আমীর ও চেয়ারম্যান অধ্যক্ষ মাওলানা নুর আহমদ আনোয়ারী, নায়েবে আমীর মাওলানা হাবিবুল্লাহ, সহকারী সেক্রেটারি অধ্যাপক আবু তাহের চৌধুরী, সাংগঠনিক সেক্রেটারি জাহেদুল ইসলাম, চকরিয়া উপজেলা দক্ষিণ আমীর মোজাম্মেল হক, চকরিয়া উপজেলা উত্তর আমীর মাওলানা সাবের আহমেদ কক্সবাজার শহর নায়েবে আমীর আবদুল্লাহ আল ফারুকসহ স্থানীয় জামায়াত নেতৃবৃন্দ। এসময় নেতৃবৃন্দ নিহতদের পরিবারের খোঁজ-খবর নেন এবং গভীর সমবেদনা প্রকাশ করেন।

অনুদান প্রদানকালে জামায়াত নেতা মুহাম্মদ শাহজাহান বলেন, অমুসলিমদের অধিকার সংরক্ষণে ইসলামই শ্রেষ্ঠ। সাধারণ মানুষ যেখানেই সমস্যায় পড়ে, সেখানেই জামায়াতে ইসলামী সাথে থাকার চেষ্টা করে। মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহতদের পরিবারের সদস্যরা তাদের উপার্জনক্ষম অভিভাবকদের হারিয়ে দিশেহারা। আর্তমানবতার আহ্বানে সাড়া দিয়ে এই পরিবারের পাশে সহযোগিতার হাত প্রসারিত করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী।

নিহত অসহায় পরিবারগুলোর পাশে দাঁড়ানোর জন্য সরকার ও বিত্তবানদের প্রতি এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন তিনি। তিনি শোকাহত পরিবারের সদস্যদের ধৈর্য ধারনের অনুরোধ জানিয়ে বলেন, মৃত্যু পূর্বনির্ধারিত। সর্বাবস্থায় আমাদের আল্লাহর সিদ্ধান্ত মেনে নিতে হবে।

পাঠকের মতামত: