ঢাকা,শনিবার, ১৮ মে ২০২৪

দুইজনকে কুপিয়ে জখম

চকরিয়ায় ওএমএস ডিলারের দোকানে হামলা ও ভাংচুর টাকা লুটের অভিযোগ

এম.জিয়াবুল হক, চকরিয়া :: চকরিয়া কোরক বিদ্যাপীঠ স্কুলের পাশে সরকারি ওএমএস ডিলারের দোকানে দিনদুপুরে হামলা ও লুটের ঘটনা ঘটেছে। শনিবার সকাল ১১ টায় ব্যবসায়ী রশিদ আহমদ ডিলারের দোকানে হানা দিয়ে একদল দুর্বৃত্ত লুটে নিয়ে গেছে নগদ সাড়ে ৩ লাখ টাকা। ঘটনার সময় বাঁধা দিতে গেলে কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়েছে দুইজনকে।

আহতরা হলেন, চকরিয়া পৌরসভার ফুলতলা এলাকার মোঃ কালুর ছেলে ব্যবসায়ী রোকন উদ্দিন(৩০) ও খোন্দকারপাড়ার বাসিন্দা এনামুল হকের ছেলে কলেজ পড়ুয়া ছাত্র মোঃ হাসান(২০)। তাদেরকে চকরিয়া সরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। আহত কলেজ ছাত্র হাসানকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহত ব্যবসায়ী রোকন উদ্দিন জানান, আগেরদিন বিকালে দোকানের সামনে চকরিয়া করাইয়াঘোনা এলাকার মোঃ শফির ছেলে আবদু শুক্কুরের সাথে একই এলাকার শামসুর ছেলে বেলালের ঝগড়া হয়। এসময় দু’জনকে দোকানের সামনে থেকে সরে পড়তে বলায় ক্ষিপ্ত হয়ে উঠে শুক্কুর।

এরই জেরে শনিবার সকালেশুক্কুর ও তার ছেলে রুবেলের নেতৃত্বে ২০/২৫ জনের দুর্বৃত্ত আতর্কিতভাবে দোকানে এসে হামলা করে। হামলাকালে ব্যবসায়ীর শোরচিৎকারে ঘটনাস্থলে আগে থেকে অপেক্ষামান চকরিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান মকছুদুল হক চুট্টু ও কলেজপড়ুয়া আহত হাসান এগিয়ে এসে ঘটনা নিভৃত করার চেষ্টা করেন। কিন্তু দুর্বৃত্তরা এগিয়ে আসা হাসানকেও অমানবিক মরধর। পরে খবর পেয়ে চকরিয়া থানার এ এস আই কামালের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে। তার আগে দুর্বৃত্তরা দোকান থেকে ২টি মোবাইল সহ নগদ সাড়ে ৩ লাখ টাকা লুটে চম্পট দেয়।

দোকানমালিক ওএমএস ডিলার আবদু রশিদ জানান, দিনদুপুরে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা করে টাকা লুটের ঘটনায় পৌরসভার ৫নং ওয়ার্ড করাইয়া ঘোনা এলাকার শুক্কুর ও তার ছেলে রুবেলকে আসামি করে মামলার প্রস্তুতি চলছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গণি জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল, অভিযোগ হাতে আসলে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

পাঠকের মতামত: