ঢাকা,বুধবার, ১ মে ২০২৪

চকরিয়া ডুলাহাজারায় পিকনিক বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে চালক নিহত, আহত-১৪

জহিরুল ইসলাম, চকরিয়া ::

চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার ডুলাহাজারা এলাকায় পিকনিক বাসের সাথে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সৌদিয়া পরিবহনের চালক মীর আহমদ (৩৬) ঘটনাস্থলেই নিহত হয়েছে। এসময়  বাসে থাকা আরো ১৪ জন যাত্রী কমবেশী আহত হয়েছে।

আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় ৫ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। অপর আহতদের চকরিয়া মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

আজ বুধবার ( ১২ জানুয়ারী) সকাল সাড়ে ১১ টায় চকরিয়ার ডুলাহাজারা ইউনিয়নের পাগলিরবিল এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী আহতদের উদ্ধৃতি দিয়ে জানান, চট্টগ্রামের সীতাকুণ্ড পৌরসভা থেকে অন্তত ৪০ জন বিভিন্ন বয়সী লোক পিকনিক করতে সৌদিয়া পরিবহনের একটি বাসে করে কক্সবাজার যাচ্ছিল। বাসটি চকরিয়ার পাগলিরবিল নামক স্থানে পৌঁছলে হঠাৎ পাংচার হওয়ার বিপরীতমুখী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে সৌদিয়া বাসটি সড়কের উপর উল্টে যায়। এতে ঘটনাস্থলে মারা যায় সৌদিয়া বাসের চালক সাতকানিয়ার মীর আহমদ (৩৬)। এসময় পিকনিক বাসের আরো ১৪ জন আহত হয়েছে।

মালুমঘাট হাইওয়ে পুলিশের পরিদর্শক মোহাম্মদ সাফায়েত হোসেন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে চকরিয়া নিউজকে বলেন, দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাক আমাদের জিম্মায় রয়েছে। গুরুতর আহত ৫ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেছি। অপর আহতদের উদ্ধার  করে স্থানীয় মালুমঘাট মিশনারী হাসপাতালসহ চকরিয়ার বিভিন্ন হাসপাতালে দ্রুত ভর্তি করা হয়েছে।

পাঠকের মতামত: