ঢাকা,বুধবার, ১৫ মে ২০২৪

কক্সবাজার ৭১ পত্রিকার প্রতিনিধি সভায় বক্তারা

অনুসন্ধানী, সত্যনিষ্ট ও নির্মোহ সাংবাদিকতাই আমরা চাই

নিজস্ব প্রতিবেদক :: একজন সাংবাদিকের কলম পক্ষে বা বিপক্ষে হবে না। যা সত্য তাই লিখতে হবে। অনুসন্ধানী, সত্যনিষ্ট ও নির্মোহ সাংবাদিকতাই আমরা চাই।
শনিবার (৮ জানুয়ারি) বিকালে দৈনিক কক্সবাজার ৭১ এর প্রতিনিধি সভায় প্রধান সম্পাদক ও প্রকাশক মোঃ বেলাল উদ্দিন বেলাল এসব কথা বলেন।
শহরের শহিদ সরণিস্থ পত্রিকার অফিসে সভায় তিনি বলেন, পথে পথে ‘সাংবাদিক’ পরিচয় দিয়ে বেড়াবে; গলায় কার্ড ঝুলাবে, এমন লোক আমাদের দরকার নাই। সমাজের অন্যায় অসঙ্গতি ও দুর্নীতির চিত্র তুলে আনতে হবে। লিখতে হবে মুক্তিযুদ্ধ, স্বাধীনতা ও সার্বভৌমত্বের কথা। পর্যটন নগরীর উন্নয়ন ও সম্ভাবনা উপস্থাপন করা সময়ের দাবি।
সহসম্পাদক নুরুল আমিন হেলালীর সঞ্চালনায় সভায় উপস্থিত প্রতিনিধিদের পেশাদারিত্বের সঙ্গে কাজ করার আহবান জানান নির্বাহী সম্পাদক ইমাম খাইর।
তিনি বলেন, আমাদের কলম যেন সমাজ, দেশ সর্বোপরি রাষ্ট্রের উপকারে আসে। কোন ধর্ম বা বিতর্কিত ইস্যুতে হাত দেয়া যাবে না। সংবাদের সাথেই থাকতে হবে সংবাদকর্মীকে।
প্রতিনিধি সভায় আরো বক্তব্য দেন- সহসম্পাদক তাহের নঈম ও পরিচালনা সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম।
শুরুতে পবিত্র কুরআন তিলাওয়াত করেন ব্যবস্থাপক (বিজ্ঞাপন) তৌহিদুল ইসলাম।

প্রতিনিধি সভায় উপস্থিত সকলে পত্রিকার পথচলার ৮ বছরকে ‘বড় সাহসিকতা ও কৃতিত্ব’ মন্তব্য করে প্রধান সম্পাদক ও প্রকাশক মোঃ বেলাল উদ্দিন বেলালকে ধন্যবাদ জানান। আগামী দিনেও পত্রিকার উন্নতি সমৃদ্ধি কামনা করেন প্রতিনিধিরা। এ সময় পত্রিকা সংশ্লিষ্ট অন্যান্য কর্মকর্তা, কলাকুশলীরা উপস্থিত ছিলেন।
শেষে পত্রিকার উন্নতি সমৃদ্ধি ও দেশবাসীর মঙ্গল কামনায় মোনাজাত করেন সহসম্পাদক তাহের নঈম।

পাঠকের মতামত: