ঢাকা,শুক্রবার, ১৭ মে ২০২৪

চকরিয়ায় এসএসসি পরীক্ষার্থীদের ছাত্রলীগের শিক্ষা সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক :: অতিমারি করোনার কারণে দীর্ঘদিন পর এসএসসি পরীক্ষা শুরু হয়েছে। শনিবার বিজ্ঞানের শিক্ষার্থীদের প্রথম পরীক্ষা অনুষ্ঠিত হয়। ওইদিন পরীক্ষা দিতে আসা শিক্ষার্থীদের শিক্ষা সামগ্রী ও গোলাপফুল দিয়ে স্বাগত জানান চকরিয়া পৌরসভা ছাত্রলীগ নেতা জায়েদ হোছাইন নয়নসহ ছাত্রলীগ নেতারা। পৌরসভার তিন পরীক্ষার হলে এসব শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

‘শিক্ষা নিয়ে গড়বো দেশ, শেখ হাসিনার বাংলাদেশ’ শ্লোগানে এসএসসি সমমানের পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী, পানির বোতল ও মাস্ক বিতরণ করা হয়।

পরীক্ষার্থীরা ছাত্রলীগের উপহার পেয়ে বেশ খুশি। তাঁরা বলেন, পরীক্ষার আগে এমন উপহার আমাদের আনন্দিত করেছে। এ ধরনের শিক্ষা উপকরণ বিতরণ এই প্রথম পেয়েছি। ছাত্রলীগ ভবিষ্যতেও যেন এ কার্যক্রম অব্যাহত থাকে।

এসময় উপস্থিত ছিলেন, ছাত্রলীগ নেতা ছোটন উদ্দিন, বাপ্পি মাহমুদ, আরিফসহ প্রমূখ।

পৌরসভা ছাত্রলীগ নেতা জায়েদ হোছাইন নয়ন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আমলে বছরের প্রথম দিনেই শিক্ষার্থীরা বই পায়। যা অন্যান্য সরকারের আমলে পারেনি। শিক্ষায় এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। আমরা চাই দেশের একটি শিশু-ও যেন শিক্ষায় পিছিয়ে না পড়ে। কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এসএম সাদ্দাম হোসেন-এর পক্ষ থেকে এসব শিক্ষা সামগ্রী বিতরণ করেছি।

পাঠকের মতামত: