ঢাকা,মঙ্গলবার, ২১ মে ২০২৪

মেয়র মুজিবের বিরুদ্ধে মামলার প্রতিবাদে

চকরিয়ায় বিক্ষোভ শেষে বাড়ি ফেরার পথে ছাত্রলীগ নেতাকে পিটিয়েছে সন্ত্রাসীরা!

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারণে সম্পাদক ও পৌরসভার মেয়র মুজিবুর রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে চকরিয়ায় মিছিল শেষে বাড়ি ফেরার পথে ছাত্রলীগ নেতা ফারুক হোসেন বুলেট (২৭) কে পিটিয়েছে একদল দুর্বৃত্ত। রবিবার রাত ৭টার দিকে চকরিয়া পৌরশহরের থানা রাস্তার মাথা এলাকায় এ হামলার ঘটনা ঘটে। পরে ¯’ানীয় লোকজন তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বা¯’্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে তাকে কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়েছে।

ছাত্রলীগ নেতা বুলেট ফারুক চকরিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক ও সভাপতি প্রার্থী। ছাত্রলীগ নেতা বুলেট জানান, রবিবার সন্ধ্যার দিকে কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমানকে মামলায় মিথ্যা আসামী করার প্রতিবাদে চকরিয়া পৌরশহরে বিক্ষোভ মিছিল করে উপজেলা ছাত্রলীগ। মিছিলটি প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

মিছিল শেষে আমি মোটর সাইকেলযোগে বাড়ি ফেরার পথে থানা রাস্তার মাথা এলাকায় পৌছলে ৬-৭ জন সন্ত্রাসী লাঠিসোটা নিয়ে ব্যারিকেড় দেন। এসময় আমাকে মোটরসাইকলে থেকে নামিয়ে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করেন। পরে ¯’ানীয় লোকজন আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। সন্ত্রাসীরা আমার ব্যবহৃত মোটর সাইকেলটি নিয়ে যায়।

এদিকে আহত বুলেটের বড় ভাই নুরুল আবছার বলেন, আমার ভাইকে প্রভাবশালী মহলের ইন্দনে হত্যার উদ্দেশ্যে হামলা চালানো হয়েছে। এ ঘটনায় মামলার প্র¯‘তি চলেছে বলেও তিনি জানান।

 

পাঠকের মতামত: