ঢাকা,সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪

চকরিয়ায় স্থাপিত বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্নার পরিদর্শনে ভূমিমন্ত্রী

এম.জিয়াবুল হক, চকরিয়া ::  ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য জাফর আলম কর্তৃক কক্সবাজারের চকরিয়ায় স্থাপিত বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্ণার পরিদর্শন করেছেন। চকরিয়া পৌরশহরের সিস্টেম চকরিয়া কমপ্লেক্সের চতুর্থ তলায় স্থাপিত এই কর্নার পরিদর্শনের সময় তিনি দৃষ্টিনন্দন স্পটগুলো দেখে বিমোহিত হন।

শুক্রবার (০১ এপ্রিল) দুপুরে ভূমিমন্ত্রী আকষ্মিক পরিদর্শন করতে আসেন এই কর্নার। এ সময় কর্নারে তাকে স্বাগত জানান সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলম।

বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্নার পরিদর্শনকালে ভূমিমন্ত্রী বলেন, মুজিববর্ষে চকরিয়ায় স্থাপিত ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্নার’ ইতিহাসের রাজস্বাক্ষী। এই কর্নারের মাধ্যমে স্বাধীন বাংলাদেশ গড়ার পেছনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সংগ্রামী জীবনের সেইসব প্রতিচ্ছবি ফুটিয়ে তোলা হয়েছে। একইসাথে বর্তমান সরকারের সাফল্যগুলো তুলে ধরা হয়েছে।

এটি আগামী দিনের প্রজন্মকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে উৎসাহিত করবে এবং দেশও ক্রমান্বয়ে উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশে পরিণত হবে। এই কর্নার স্থাপনের উদ্যোক্তা কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য জাফর আলমকে ব্যক্তিগত এবং দলের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

এ সময় উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধুরী, পেকুয়া উপজেলা ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম মিনু, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, আওয়ামীলীগ নেতা আমিনুল করিম, এমপির ব্যক্তিগত সহকারী আমিন চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক আবু মুছা, এমপির পুত্র তানভীর আহমদ সিদ্দিকী তুহিন, পৌর আওয়ামী লীগ নেতা লায়ন আলমগীর চৌধুরী, ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হেলাল উদ্দিন হেলালী, ডুলাহাজারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর, চকরিয়া উপজেলা কৃষকলীগের সভাপতি আমির হোসেন আমু, পৌর আওয়ামীলীগের প্রচার সম্পাদক আরিফ মঈনুদ্দীন রাসেল, সাবেক কাউন্সিলর হুমায়ুন কবির প্রমুখ।

 

পাঠকের মতামত: