ঢাকা,সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪

ঢাকার এভারকেয়ার হাসপাতালে ভর্তি

চকরিয়ার আ.লীগ নেতা গিয়াস উদ্দিন চৌধুরীকে উন্নত চিকিৎসা প্রয়োজন 

স্টাফ রিপোর্টার, চকরিয়া :: চকরিয়ার জনপ্রিয় আওয়ামী লীগ নেতা গিয়াস উদ্দিন চৌধুরীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার এভারকেয়ার হাসপাতালে নেয়া হয়েছে।

গত রবিবার বিকাল ৫টার ফ্লাইটে কক্সবাজার থেকে বিমানযোগে ঢাকা নেওয়া হয়। এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয় গিয়াস উদ্দিন চৌধুরীকে।

তিনি গত একসপ্তাহ ধরে জ¦রে ভোগ ছিলেন। দ্রæত সময় জ¦র না কমায় কক্সবাজার জেনারেল হাসনপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থা উন্নতি না হলে চিকিৎসকদের পরামর্শে ঢাকায় নেয়া হয়।

গত দুইদিনে তার অবস্থা উন্নতির দিকে বলে জানিয়েছেন চিকিৎসকেরা। দীর্ঘ ২২ বছর ধরে গিয়াস উদ্দিন চৌধুরী চকরিয়া উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। তিনি ফাঁসিয়াখালী ইউনিয়নের চারবারের সফল চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। জনপ্রিয় এই নেতার আরোগ্য লাভে চকরিয়া-পেকুয়াবাসীর কাছে দোয়া চেয়েছেন পরিবার ও দলীয় নেতাকর্মীরা।

এদিকে চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক আহবায়ক ও সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরীকে দেখতে যান তার বাল্যকালের বন্ধু সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (সিইও) জাফর আলম। তিনি ৫ অক্টোবর ঢাকার এভারকেয়ার (এ্যাপোলো) হাসপাতালে দেখতে যান। সেখানে গিয়াস উদ্দিন চৌধুরীর চিকিৎসার খোজখবর নেন তিনি। এসময় উপস্থিত ছিলেন, চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী ও তার বড় ভাই জাহাঙ্গীর আলম।

পাঠকের মতামত: