ঢাকা,মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১

শিল্পার পদত্যাগ, পুলিশের সন্দেহ

বিনোদন ডেস্ক :: পর্নোগ্রাফি মামলায় গ্রেপ্তার হয়েছেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী। প্রাথমিকভাবে এর সঙ্গে শিল্পার কোনো সংশ্লিষ্টতা পায়নি বলে জানায় মুম্বাই পুলিশ।

এদিকে রাজের গ্রেপ্তারের পর তার কোম্পানি ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’র পরিচালক পদ থেকে পদত্যাগের ঘোষণা দিয়েছেন শিল্পা। এরপর থেকে এই অভিনেত্রীর ব্যাপারেও সন্দেহ পোষণ করছে পুলিশ। হঠাৎ কেন শিল্পা এই দায়িত্ব থেকে সরে দাঁড়ালেন তা নিয়েও প্রশ্ন উঠেছে।

একটি সূত্র ভারতীয় সংবাদমাধ্যমে বলেন, ‘শিল্পাকেও নজরদারিতে রাখা হয়েছে কারণ তিনি হঠাৎ ভিয়ান ইন্ডাস্ট্রিজ থেকে পদত্যাগ করেছেন।’

জানা গেছে, ভিয়ান ইন্ডাস্ট্রিজের মাধ্যমে পর্নো ভিডিও তৈরি ও প্রকাশের কাজ করা হতো। শিল্পা এটি থেকে কোনো লভ্যাংশ পেতেন কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। এই অভিনেত্রীর ব্যাংকের হিসাব তদন্ত করে দেখা হচ্ছে। যদি এর সঙ্গে শিল্পার সংশ্লিষ্টতা খুঁজে পাওয়া যায় তাহলে তিনিও ফেঁসে যেতে পারেন।

গত সোমবার (১৯ জুলাই) শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। তার বিরুদ্ধে অভিযোগ— পর্নো তৈরি করে বিভিন্ন মোবাইল অ্যাপ্লিকেশনের মাধ্যমে সেগুলো প্রকাশ করতেন তিনি। শুরুতে ২৩ জুলাই পর্যন্ত তাকে পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেন আদালত। এখন তা বাড়িয়ে ২৭ জুলাই করা হয়েছে।

এদিকে ২৩ জুলাই শিল্পার ‘হাঙ্গামা-টু’ সিনেমা মুক্তি পেয়েছে। সবাইকে সিনেমাটি দেখার অনুরোধ করেছেন এই নায়িকা।

পাঠকের মতামত: