ঢাকা,বৃহস্পতিবার, ৫ আগস্ট ২০২১

চকরিয়া-লামা সড়কে ত্রিমুখী সংঘর্ষে নিহত ৩

লামা প্রতিনিধি ::
বান্দরবানের লামা উপজেলার লামা-চকরিয়া সড়কের মিরিঞ্জা পাহাড়ের পশ্চিম লাইনঝিরি নামকস্থানে ট্রাক, মাহিন্দ্র টেস্কি ও এক মোটর সাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ঘটনাস্থলে ৩ জনের করুণ মৃত্যু হয়েছে। রোববার দুপুরে এঘটনা ঘটে।

নিহত দুজ‌নের নাম পাওয়া গে‌ছে। নিহতরা হ‌লেন  চিনু দে ও রুপসি দাশ অপর একজনের নাম এখনো পাওয়া যায়নি। আহত ৩জন সবাই আলীকদমের ভরির মুখ এলাকার বাসিন্দা।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ জানায়, বান্দরবানের লামা উপজেলার লামা-চকরিয়া সড়কের মিরিঞ্জা পাহাড়ের পশ্চিম লাইনঝিরি নামকস্থানে রবিবার দুপুর ১টায় এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনা সংঘটিত হয় এসময় ত্রিমুখী সংঘর্ষে ঘটনাস্থলে ২জনের মৃত্যু হয়েছে এবং পরে হাসপাতালে নেওয়ার পথে আরো একজনের মৃত্যু হয় । হতাহতদের নাম ও ঠিকানা এখনো সনাক্ত করতে পারেনি পুলিশ। এদিকে ঘটনাস্থলে বালুবাহী ট্রাক ও আহতদের উদ্ধারে কাজ শুরুকরেছে লামার ফায়ার সার্ভিস,পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা।

দুর্ঘটনার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেছে লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: মোস্তফা জামাল,লামা পৌরসভার মেয়র মো.জহিরুল ইসলাম, (ওসি) মো:মিজানুর রহমানসহ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তারা।

লামা থানার (ওসি) মো: মিজানুর রহমান চকরিয়া নিউজকে জানান,দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে, আহত হয়েছে আরো ৩জন। ওসি আরো জানান, উদ্ধার কাজ সমাপ্ত হলে এই বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পাঠকের মতামত: