ঢাকা,বৃহস্পতিবার, ৬ মে ২০২১

প্রধানমন্ত্রীর বিশেষ উপহার

চকরিয়ায় অচ্ছ্বল ৩৮ নারী-পুরুষের সুচিকিৎসায় ১৯লক্ষ টাকা বিতরণ

এম.জিয়াবুল হক, চকরিয়া :: চকরিয়া উপজেলার বিভিন্ন জনপদের অচ্ছ্বল ও আর্থিক সংকটে থাকা ৩৮জন নারী-পুরুষের সুচিকিৎসার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার তহবিলের বিশেষ উপহার ১৯লক্ষ টাকা বিতরণ করা হয়েছে। মঙ্গলবার ১৩ এপ্রিল দুপুরে চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অচ্ছ্বল এসব মানুষের মাঝে প্রধানমন্ত্রীর তহবিলের অনুদানের চেক হস্তান্তর করা হয়েছে।

উপজেলা প্রশাসন সুত্রে জানা গেছে, চকরিয়া উপজেলার বিভিন্ন জনপদে দীর্ঘদিন যাবত জটিল রোগ বিশেষ করে লিভার, কিডনি, প্যারালাইসিস, জন্মগত হৃদরোগ ও ক্যান্সার আক্রান্ত রোগীদেরকে চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কার্যালয় থেকে আর্থিক বরাদ্দ দেওয়া হয়। এরই আলোকে চকরিয়া উপজেলা প্রশাসন ৩৮জন অচ্ছ্বল রোগীকে (প্রতিজনকে ৫০ হাজার টাকা করে) মোট ১৯ লক্ষ টাকার অনুদানের চেক বিতরণ করেছেন।

চেক বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপকারভোগী নির্বাচিত অচ্ছ্বল এসব নারী-পুরুষের হাতে প্রধানমন্ত্রী তহবিলের অনুদানের চেক তুলে দেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তানভীর হোসেন ও ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী। উপস্থিত ছিলেন উপজেলা প্রশাসনের বিভিন্ন বিভাগের কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপহারভোগী অচ্ছ্বল এসব নারী-পুরুষের পরিবার সদস্যরা। ##

 

পাঠকের মতামত: