ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

তাফসীরুল কোরআন মাহফিল বন্ধ করে দেয়ার অভিযোগ চেয়ারম্যান আনোয়ারীর

Nor-Ahamed-Anowary-10-03-16_1প্রেস বিজ্ঞপ্তি : তাফসীরুল কোরআন মাহফিল বন্ধ করে দেয়ার অভিযোগ করেছেন  চেয়ারম্যান আনোয়ারী।

গত ৯মার্চ হোয়াইক্যং ইউনিয়নের কানজর পাড়া ইসলামী যুব কল্যান পরিষদ আয়োজিত ঐতিহাসিক তাফসীরুল কোরআন মাহফিলটি হঠাৎ বন্ধ করে দেওয়ার তীব্র নিন্দ জানিয়ে তিনি বলেন, তাফসীরুল কোরআন মাহফিল বন্ধ করে ইসলামের গণজোয়ার ঠেকানো যাবে না।

উল্লেখ্য যে, হোয়াইক্যং ইউনিয়নের কানজর পাড়া ইসলামী যুব কল্যাণ পরিষদ দীর্ঘদিন ধরে এ ঐতিহাসিক তাফসীরুল কোরআন মাহফিলটি আয়োজন আসছে। এবার ছিল ৭তম ঐতিহাসিক মাহফিল। মাহফিলের সব আয়োজন শেষ হওয়ার পর হঠাৎ করে পুলিশ মাহফিলটি বন্ধ করে দেওয়ায় হাজার হাজার কোরআন প্রেমিক মানুষের হৃদয়ে প্রচন্ড আঘাত লাগে এবং মাহফিল কর্তৃক্ষ ও শত ব্যবসায়ী চরম আর্থিক ক্ষতির সম্মুখিন হয়েছে। চেয়রম্যান আনোয়ারী বলেন, সরকার তার পুলিশ ব্যবহার করে তাফসীর মাহফিল বন্ধ করলেও তাওহিদী জনতার হৃদয়ের আবেগকে বন্ধ করতে পারবে না। তিনি এটিকে যড়যন্ত্রের অংশ উল্লেখ করে সংশ্লিষ্ট সকলকে যড়যন্ত্রের পথ পরিহার করে গণতন্ত্রের পথ উম্মুক্ত করার আহবান জানান। একই সাথে মাহফিল কর্তৃপক্ষ ও সংশ্লিষ্ট ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের সাথে সহানুভুতি প্রকাল করে বলেন-জনগণ যড়যন্ত্রকারীদের দাতঁ ভাঙ্গা জবাব দেবে ইনশাআল্লাহ।

পাঠকের মতামত: