ঢাকা,শুক্রবার, ৩ মে ২০২৪

মহেশখালীতে দেওয়াল ধসে এক গৃহবধুর মৃত্যু ॥ আহত-৩

dddআবদুর রাজ্জাক,মহেশখালী-০৮ ফেব্রুয়ারী ::

কক্সবাজারের মহেশখালীতে বাড়ীর দেওয়াল ধসে পড়ে রুবি আক্তার (২৫) নামের এক গৃহবধুর করুন মৃত্যু হয়েছে। এই ঘটনায় স্বামী সন্তানসহ আরো ৩ জন গুরুতর আহত হয়েছে। আহতদের মধ্যে স্বামী খাইরুল করিমের অবস্থা আশংকাজনক বলে হাসপাতাল সূত্রে জানা গেছে। ঘটনাটি ঘটেছে সোমবার ভোর রাত্রে মহেশখালী পৌরসভার দক্ষিণ পুটিবিলা গ্রামে।
ঘটনার প্রত্যক্ষদর্শীও নিহতের পরিবার সুত্রে জানা যায়, মহেশখালী পৌরসভার দক্ষিন পুঠিবিলা গ্রামের করিম দাদের পুত্র খাইরুল করিম নতুন করে কাচাঁ মাটির দেয়াল দিয়ে একটি বাড়ী তৈরী করছিল । ২/৩ দিন স্বামী-স্ত্রী অক্লন্ত পরিশ্রম করে বাড়ির চারদিকে ৫ হাত লম্বা করে কাচাঁ মাটি দেয়াল তৈরীর কাজ শেষ করে পার্শ্ববতি রান্না ঘরের পাশে একটি পলিথিন টাঙ্গিয়ে প্রতিদিনের ন্যায় রাত্রে ঘুমিয়ে পড়ছিল। গত ৮ ফেব্রুয়ারী সোমবার ভোর রাত্রে হঠাৎ বিকট শব্দে বাড়ির দক্ষিণ পার্শ্বের কাচাঁ মাটির দেওয়ালটি ভেঙ্গে পড়ে। এসময় দেওয়ালের নীচে চাঁপা পড়ে ঘুমিয়ে থাকা বাড়ীর মালিক স্থানীয় করিম দাদের পুত্র খাইরুল করিম (৩০) তার স্ত্রী রুবি আকতার (২৫) ও শিশু পুত্র মেহেদী হাসান (৩) । পরে তাদের আতœচিৎকারে পার্শ্ববতি লোকজন এগিয়ে এসে তাদের আশংকাজনক অবস্থায় উদ্ধার করে মহেশখথালী হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের অবন্থা গুরুতর হওয়ায় তাদেরকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। এদিকে ৮ ফেব্রুয়ারী সোমবার সকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গৃহবধু রুবি আকতারের মৃত্যু হয়। অপর দিকে গুরুতর আহত বাড়ির মালিক খাইরু করিমের অবস্থা আশংকা জনক বলে জানিয়েছেন কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।

এদিকে ঘটনার সংবাদ পেয়ে সোমবার সকালে উপজেলা নির্বাহী অফিসার ও মহেশখালী থানার অফিসার ইনচার্জ(তদন্ত) দিদারুল ফেরদৌস ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্থদের সাহয্যের আশ্বাস দেন।

পাঠকের মতামত: